সিলেটে হামলায় আহত জাপা নেতা ইলাছকে ঢাকায় প্রেরণ

প্রকাশিত: ১:১৩ পূর্বাহ্ণ, ডিসেম্বর ১৫, ২০১৬

সিলেটের দক্ষিণ সুরমা উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক তেতলি লক্ষীপুর গ্রামের মৃত সমছু মিয়ার পুত্র ইলাছ মিয়ার অবস্থা আশঙ্কাজনক। তাঁকে সিলেটের ইবনে সিনা হাসপাতাল থেকে এয়ার অ্যাম্বুলেন্সযোগে ঢাকার এ্যাপোলো হাসপাতালে প্রেরণ করা হয়েছে। তাঁর মাথায় ৫টি ধারালো আঘাতসহ বাম পাশের কান কাটা, দুই হাতে ও শরীরের বিভিন্ন স্থানে একাধিক আঘাতের চিহ্ন রয়েছে। পারিবারের সদস্যরা জানিয়েছেন, ইলাছ শঙ্কামুক্ত নন।
গত ৯ ডিসেম্বর শুক্রবার বাদ জুমআ তেতলি ইউনিয়নের লক্ষীপুর গ্রামের জামে মসজিদের সামনে তাঁর উপর পূর্ববিরোধের জের ধরে হামলা চালানো হয়। তাকে মসজিদ আঙিনায় মৃত ভেবে ফেলে রেখে চলে যায় হামলাকারীরা। খবর পেয়ে সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপকমিশনার (দক্ষিণ) জেদান আল মূসা ঘটনাস্থলে যান। তিনি আশঙ্কাজনক অবস্থায় ইলাছ মিয়াকে উদ্ধার করে তার গাড়ি দিয়ে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। তাঁর অবস্থা আশঙ্কাজনক থাকায় এবং ওসমানী হাসপাতালে আইসিইউ বিভাগে সিট খালি না থাকায় তাৎক্ষণিক নগরীর ইবনে সিনা হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে তার অবস্থার অবনতি ঘটলে তাকে গত ১২ ডিসেম্বর সোমবার দুপুরে এয়ার অ্যাম্বুলেন্স যোগে ঢাকার এ্যাপোলো হাসপাতালে ভর্তি করা হয়।
সিলেট মহানগর পুলিশের এডিসি (দক্ষিণ) জেদান আল মুসা জানান, দক্ষিণ সুরমা থানার ওসি পুলিশ লাইন জামে মসজিদে জুম’আর নামাজ আদায় করতে যাওয়ায় দক্ষিণ সুরমার বাইপাস রোডস্থ ইজতেমাস্থলে ছিলাম আমি। খবর পেয়ে সাথে সাথে ঘটনাস্থলে গিয়ে আশঙ্কাজনক অবস্থায় ইলাছ মিয়াকে উদ্ধার করে ওসমানী হাসপাতালে ভর্তি করি। এ ঘটনায় ৮ জনের নামোল্লেখ করে অজ্ঞাত ৫/৬ জনকে আসামি করে মামলা করা হয়েছে। আসামি গ্রেপ্তারে পুলিশি অভিযান অব্যাহত আছে।

  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বমোট পাঠক


বাংলাভাষায় পুর্নাঙ্গ ভ্রমণের ওয়েবসাইট