জেলা পরিষদ নির্বাচন ।। ১নং ওয়ার্ডে সদস্য প্রার্থী বিলাল খানের নির্বাচনী কার্যালয় উদ্বোধন

প্রকাশিত: ১২:৩০ পূর্বাহ্ণ, ডিসেম্বর ১৫, ২০১৬

সিলেট জেলা পরিষদ নির্বাচনে ১নং ওয়ার্ডের সদস্য প্রার্থী মোঃ বিলাল খানের নির্বাচনী কার্যালয় উদ্বোধন ও মিলাদ মাহফিল  গতকাল বুধবার নগরীর দর্শন দেউরিস্থ পয়েন্টে অনুষ্ঠিত হয়।

এসময় উপস্থিত ছিলেন ৪নং ওয়ার্ড কাউন্সিলর প্রথম প্যানেল মেয়র রেজাউল হাসান কয়েছ লোদী, সমাজ সেবক ফজল আহমদ, রাজা মিয়া, হাফিজ মাওলানা লিয়াকত হোসাইন, মাও. মুহিবুর রহমান, মো. হিফজুর রহমান, মিছবাহ উদ্দিন, হিফজুর রহমান, মহানগর যুবলীগের আহবায়ক আলম খান মুক্তি, শেখ তোফায়েল আহমদ সেফুল, সাইদুর রহমান, আজাদ হোসেন, দেলোয়ার হোসেন দিলাল, লাহিন আহমদ, আনিছুর রহমান তিতাস, ইমামুর রহমান লিটন, হোসেন আহমদ বাবু, এড. আবুল কাশেম, আদিল ইসলাম, সাকারিয়া হোসেন সাকির, আফজল হোসেন, এমদাদ হোসেন ইমু, সুমেল আহমদ, জুয়েল আহমদ, রূপম আহমদ, শামীম আহমদ, হাসান আহমদ, সোহাগ আহমদ, সাইফুল ইসলাম, রাজিব আহমদ প্রমূখ।
উদ্বোধনী সভা শেষে সদস্য প্রার্থী বিলাল খান ১নং ওয়ার্ডবাসীর সেবা করতে সকল জনপ্রতিনিধি সহ সকল মহলের সহযোগীতা সমর্থন ও দোয়া কামনা করছেন।

সংগঠক মোঃ বিলাল খান সিলেট নগরীর দর্শন দেউড়িস্থ ঐতিহ্যবাহী খানবাড়ীর মরহুম আনোয়ার খান আনা মিয়ার ৪র্থ পুত্র। তিনি দীর্ঘ দেড় যুগ থেকে রাজনীতি ও সামাজিক সাংস্কৃতিক সংগঠনের নেতৃত্বে থেকে আর্ত মানবতার সেবায় নিয়োজিত রয়েছেন।

ইতিমধ্যে বিভিন্ন সংগঠন মাধ্যমে প্রাকৃতিক দুর্যোগসহ বিভিন্ন কল্যাণমূলক কাজ ও গরীব দুঃস্থদের সাহায্য-সহযোগিতা করে আসছেন, তিনি সিলেট সদর উপজেলার মাটি ও মানুষের অধিকার আদায়ের লক্ষে জেলা পরিষদ নির্বাচনে সদস্য হয়ে বর্তমান সরকারের চলমান উন্নয়ন যাত্রাকে আরো তরান্নিত করে এলাকার উন্নয়ন যাত্রাকে এগিয়ে নিতে চান।

  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বমোট পাঠক


বাংলাভাষায় পুর্নাঙ্গ ভ্রমণের ওয়েবসাইট