ওসমানীনগরে অজ্ঞাতনামা এক নারীর আট টুকরা লাশ উদ্ধার

প্রকাশিত: ১১:২৭ অপরাহ্ণ, ডিসেম্বর ১৪, ২০১৬

সিলেটের ওসমানীনগরে অজ্ঞাতনামা এক নারীর আট টুকরা লাশ উদ্ধার করেছে পুলিশ। ঢাকা-সিলেট মহাসড়কের কাগজপুর এলাকার সেতুর নিচ থেকে কাগজের কার্টনে মোড়ানো লাশটি উদ্ধার করা হয়।

বুধবার আড়াইটার দিকে এরপর লাশের টুকরাগুলো ময়নাতদন্তের জন্য সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

পুলিশ জানায়, দুপুরে উপজেলার কাগজপুর ডাইভারশন সড়কের সেতুর নিচে পরিত্যক্ত অবস্থায় কাগজের দুটি কার্টনের একটিতে মানুষের হাতের কাটা অংশ দেখতে পান কয়েকজন লোক। বিষয়টি ওসমানীনগর থানা-পুলিশকে জানালে বেলা আড়াইটার দিকে কার্টন দুটি উদ্ধার করা হয়। সেগুলোতে নারীর আট টুকরা লাশ ছিল’।

ওসমানীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল আউয়াল চৌধুরী জানান, ‘মরদেহের মুখের অংশ তরুণীর বলে নিশ্চিত হওয়া গেছে। বয়স অনুমান ২২-২৫ বছর হবে। টুকরাগুলো পলিথিনে মোড়ানো ছিল। লাশ অনেকটা গলে গেছে। লাশের সঙ্গে শিশুর কয়েকটি কাপড়ও পাওয়া গেছে। এতে ধারণা করা হচ্ছে, ওই তরুণী সন্তানের মা হতে পারেন’।

তিনি বলেন, ‘খুনিরা পরিকল্পিতভাবে হত্যার পর লাশ গুম করতে এভাবেই টুকরা করে ফেলে গেছে। এ ঘটনায় থানায় একটি মামলা করে লাশের পরিচয় উদ্ঘাটন করতে ঢাকা-সিলেট মহাসড়কের পাশের থানাগুলোতে বার্তা পাঠানো হয়েছে’।

  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বমোট পাঠক


বাংলাভাষায় পুর্নাঙ্গ ভ্রমণের ওয়েবসাইট