মাদক-সন্ত্রাসজঙ্গিমুক্ত দেশ গড়তে খেলাধুলা ও বিনোদনের আয়োজন করতে হবে : কাউন্সিলর সৈয়দ মিসবাহ

প্রকাশিত: ১২:৫৯ পূর্বাহ্ণ, ডিসেম্বর ১২, ২০১৬

নয়াসড়ক সমাজকল্যাণ সংস্থার উদ্যোগে ব্যাডমিন্টন প্রতিযোগিতা
সিলেট সিটি কর্পোরেশনের ২২নং ওয়ার্ড কাউন্সিলর সৈয়দ মিসবাহ উদ্দিন বলেন, মাদক সন্ত্রাস ও জঙ্গিমুক্ত দেশ গড়তে খেলাধুলা ও বিনোদনের আয়োজন করতে হবে। আজকের শিক্ষার্থী ও যুব সমাজকে অবক্ষয়ের হাত থেকে রক্ষা করতে হলে সুস্থ বিনোদন ও ক্রীড়া চর্চার বিকল্প নেই। দেশের যুব সমাজকে বিপদগামী পথ থেকে রক্ষা করতে হলে বেশি বেশি করে ক্রীড়াঙ্গনের দিকে উজ্জীবিত করতে হবে। তিনি বলেন, খেলাধুলা শুধু শরীর আর মন ভালো করে না। তাদের ভালো মানুষ হতেও শেখায়। এজন্য সরকারের পাশাপাশি সমাজের বিত্তবানদের ক্রীড়াঙ্গনে এগিয়ে আসতে হবে।
নয়াসড়ক সমাজ কল্যাণ সংস্থার উদ্যোগে ও যুক্তরাজ্য কমিনিউটি নেতা বিশিষ্ট ক্রীড়া ব্যাক্তিত্ব মুফতি বুরহান উদ্দিনের সার্বিক সহযোগিতায় সিলেট নগরীর কিশোরী মোহন বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে প্রথম দ্বৈত ব্যাডমিন্টন প্রতিযোগিতার ২য় রাউন্ডে ম্যান অব দ্যা ম্যাচ পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি বক্তব্য উপরোক্ত কথাগুলো বলেন।
এতে উপস্থিত ছিলেন, প্রয়াত সমাজকল্যাণ মন্ত্রীর ছোট ভাই বিশিষ্ট সমাজসেবক সৈয়দ নওশের আলী খোকন, সিলেট সদর সেটেলমেন্ট অফিসার গিয়াস উদ্দিন, সাবেক কাউন্সিলর হুমায়ুন কবির শাহীন, গোলাম জিলানী খান, মুফতি জুনেদ উদ্দিন, ফখরুল ইসলাম বাবু, জাকির হোসেন শাহীন। খেলায় ম্যান অব ম্যাচ বিজয়ী অন্যরকম দলের মামুন।
খেলা পরিচালনা করেন অজিত ভট্টাচার্য্য, প্রদীপ সিংহ, মিনহাজ আহমদ, কৃষ্ণপদ দে, মামুন আহমদ। -বিজ্ঞপ্তি

  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বমোট পাঠক


বাংলাভাষায় পুর্নাঙ্গ ভ্রমণের ওয়েবসাইট