সওদাগরটুলা সমাজ কল্যান সংস্থার সাধারন সভা অনুষ্ঠিত

প্রকাশিত: ১২:৪৩ পূর্বাহ্ণ, ডিসেম্বর ১০, ২০১৬

সওদাগরটুলা সমাজ কল্যান সংস্থার সাধারণ সভা গতকাল শুক্রবার রাত ৮ টায় অনুষ্ঠিত হয় । সংস্থার সভাপতি আব্দুল মুমিনের সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক ফয়জুল হাসানের সঞ্চালনায় সভার শুরুতে কোরআন থেকে তেলাওয়াত করেন সংস্থার সদস্য সচিব আহমদ।

সংগঠনের পক্ষ থেকে সংস্থার সদস্য মরহুম আব্দুল হান্নান, মরহুম দিসতার, মরহুম মারুফ হাসান, মরহুম মুরশেদ আহমদের অকাল মৃত্যুতে ১ মিনিট দাড়িয়ে নিরবতা পালন’সহ প্রয়াত মরহুমগনের আত্মার শান্তি ও রুহের মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাত অনুষ্ঠিত  হয়। সংগঠনের সাধারন সম্পাদক আব্দুল মুহিত জাবেদ বিগত দিনের কর্মসুচী ও প্রতিবেদন পেশ করেন।

সওদাগরটুলা সমাজ কল্যান সংস্থার সাধারণ সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন এলাকার মুরব্বী এম, এ মতিন, আব্দুল সওার, আব্দুল কাহির,আকতার হোসেন, দিলওয়ার হোসেন, আলী হোসেন হাসনু, আবুল ফজল খোকন, মজনু প্রমূখ।

সংস্থার মেয়াদ উত্তীর্ণ  হওয়ায় আব্দুল কাহিরকে আহবায়ক করে ১৪ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি গঠন করা হয়। পরিশেষে বিদায়ী সভাপতি আব্দুল মুমিন বক্তব্য দিয়ে নতুন আহবায়ক আব্দুল কাহিরের হাতে দায়িত্ব বুঝিয়ে দেন এবং সভার সমাপ্তী ঘোষনা করেন। -বিজ্ঞপ্তি

  •  

সর্বমোট পাঠক


বাংলাভাষায় পুর্নাঙ্গ ভ্রমণের ওয়েবসাইট