মাদক ও সন্ত্রাসমুক্ত সমাজ গঠনে সামাজিক সংগঠনগুলোকে কাজ করে যেতে হবে : কামরান

প্রকাশিত: ১:৫৩ পূর্বাহ্ণ, ডিসেম্বর ৭, ২০১৬

বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য, সিলেট মহানগর আওয়ামীলীগের সভাপতি ও সিলেট সিটি কর্পোরেশনের সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরান বলেছেন, মাদক ও সন্ত্রাসমুক্ত আদর্শ সমাজ গঠনে সামাজিক সংগঠনগুলোকে কাজ করে যেতে হবে। সামাজিত সংগঠনের সদস্যদের দল-মতের ঊর্ধ্বে ওঠে সমাজের একনিষ্ট কর্মী হিসেবে কাজ করতে হবে। তাহলেই সামাজিত সংগঠনগুলো সমাজের উন্নয়নে ব্যাপক ভূমিকা রাখতে পারে।

তিনি গতকাল মঙ্গলবার সন্ধ্যায় সিলেট নগরীর পনিটুলাস্থ পল্লবী সমাজ কল্যাণ সংস্থার কার্যালয় উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথাগুলো বলেন।

পল্লবী সমাজ কল্যাণ সংস্থার সভাপতি লুৎফুর রহমানের সভাপতিত্বে ও যুগ্ম সাধারণ সম্পাদক আলাউদ্দিন আহমদ সুমনের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সিলেট মহানগর আওয়ামীলীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক ও সাবেক কাউন্সিলর জগদীশ চন্দ্র দাশ, ৮নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা সিদ্দেক আলী তালুকদার, ৮ নং ওয়ার্ড কাউন্সিলর ইলিয়াছুর রহমান ইলিয়াস, ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম নজু, ৭, ৮ ও ৯নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা কাউন্সিলর রেবেকা বেগম রেনু । অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন, শ্রমিকলীগ সিলেট জেলা সহ-সভাপতি আব্দুল জলিল, আব্দুল বাছিত মহসিন, কৃষকলীগ নেতা আবুল হোসেন, সাংবাদিক সজল ঘোষ, প্রদীপ ঘোষ, আশু ষোষ, শঙকর ঘোষ বাবুল, রুবী চৌধুরী, ইমামুল মজিদ কুলন, রনবীর ঘোষ, অর্পণ ঘোষ, শফিক আহমদ, মাহবুবুর রহমান জুবায়ের, আব্দুস সামাদ, আবু সাঈদ প্রমুখ।


mr-rifa

  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বমোট পাঠক


বাংলাভাষায় পুর্নাঙ্গ ভ্রমণের ওয়েবসাইট