মাহিকে সরিয়ে অগ্নি থ্রি’র নায়িকা শুভশ্রী!

প্রকাশিত: ১২:২৯ পূর্বাহ্ণ, ডিসেম্বর ৬, ২০১৬

বাংলাদেশের চলচ্চিত্র প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়ার ব্যবসা সফল ছবি ‘অগ্নি’র নায়িকা হয়ে ব্যাপক জনপ্রিয়তা পান ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা মাহিয়া মাহি। আবার ‘অগ্নি-টু’ ছবির শুটিং চলাকালীন অভিনয় ছেড়ে দেয়ার ঘোষণা দেন।

যদিও তিনি চলচ্চিত্রের সঙ্গেই রয়েছেন। শুধুমাত্র বন্ধ আছে জাজের ব্যানারে তার কাজ। এবার মাহির সুপারহিট ওই ছবির সিক্যুয়েল ‘অগ্নি-থ্রি’ তৈরি হতে যাচ্ছে, এটা অবশ্য পুরনো খবর। নতুন খবর হলো ‘অগ্নি-থ্রি’র নায়িকা হতে যাচ্ছেন কলকাতার জনপ্রিয় নায়িকা শুভশ্রী গাঙ্গুলি!

কলকাতার একটি শীর্ষ সংবাদপত্রের প্রতিবেদনে বলা হয়, বাংলাদেশের জনপ্রিয় ছবি ‘অগ্নি থ্রি’ মুখ্য চরিত্রে অভিনয়ের প্রস্তাব পেয়েছিলেন শুভশ্রী। যদিও অ্যাকশন ছবির নায়িকা হবার সেই প্রস্তাব ফিরিয়ে দিতে পারেন তিনি।

সম্প্রতি নাকি বাংলাদেশের প্রযোজনা সংস্থা ‘জাজ মাল্টিমিডিয়া’র পক্ষ থেকে শুভশ্রীকে নায়িকার চরিত্র অফার করা হয়েছিল। কিন্তু এখনো ছবিতে কাজ করার ব্যাপারে ইতিবাচক কোনো ইঙ্গিত দেননি তিনি।

আরো বলা হয়, ‘অগ্নি’র আগের দু’টি ছবিতেই অভিনয় করেছিলেন নায়িকা মাহিয়া মাহি। শোনা যাচ্ছে, মাহিয়া যে ফ্র্যাঞ্চাইজির ‘মুখ’, সেখানে আর নতুন করে যুক্ত হতে চাইছেন না শুভশ্রী। অ্যাকশন ধাঁচের ছবিতে কাজ করতে আগ্রহী হলেও, ‘অগ্নি-থ্রি’তে মুখ দেখাতেও নারাজ তিনি।

এ ব্যাপারে জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আব্দুল আজিজ বললেন, ‘আপাতত আমরা ‘অগ্নি-থ্রি’র নায়িকা নিয়ে কিছুই বলতে চাই না। কে হচ্ছেন নায়িকা, আসছে মার্চ মাসে তা আনুষ্ঠানিক ঘোষণা দিয়েই জানানো হবে।’

এদিকে জাজ ও কলকাতার এসকে মুভিজের যৌথ প্রযোজনায় ‘নবাব’ ছবিটি তৈরি হচ্ছে। অভিনয় করছেন শাকিব খান ও শুভশ্রী। কক্সবাজারে শুটিং শেষে এখন কলকাতায় ওই ছবির কাজ চলছে। ২৪ ডিসেম্বর পর্যন্ত সেখানেই ছবির দৃশ্যধারণ চলবে বলে জানা যায়।

  •