প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ূ কামনা করে সিলেটে দোয়া মাহফিল

প্রকাশিত: ৯:০৬ অপরাহ্ণ, ডিসেম্বর ২, ২০১৬

প্রধানমন্ত্রী শেখ হাসিনা আকস্মিক বিমান দূর্ঘটনার কবল থেকে রক্ষা পাওয়ায় ও প্রধানমন্ত্রীর দীর্ঘায়ূ কামনা করে শুক্রবার বাদ জুম’আ সিলেট জেলা ও মহানগর আওয়ামীলীগের উদ্যোগে হযরত শাহজালাল (রহ.) এর দরগাহ মসজিদে এক মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
উক্ত মিলাদ ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন আওয়ামীলীগের কেন্দ্রীয় সদস্য, মহানগর আওয়ামীলীগের সভাপতি ও সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরান, সিলেট জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি এড. লুৎফুর রহমান, সাধারণ সম্পাদক ও সাবেক সংসদ সদস্য শফিকুর রহমান চৌধুরী, মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদ, আ.ন.ম শফিকুল আহমদ, শোয়েব আহমদ চৌধুরী, মাসুক উদ্দিন আহমদ, সিরাজুল ইসলাম, আব্দুল খালিক, এড. নিজাম উদ্দিন, এড. নাসির উদ্দিন খান, সাইফুল আলম রুহেল, এড. মাহফুজুর রহমান, ডা. আরমান আহমদ শিপলু, আলম খান মুক্তি, মুশফিক জায়গীরদার, জাফর আহমদ চৌধুরী, সেলিম আহমদ সেলিম, মোবাশ্বের আলী, নুর আহমদ কামাল, সোহেল আহমদ সাহেল, হুমায়ূন ইসলাম কামাল, নুরুল আমিন, এড. আজমল আলী, মুহাম্মদ আলী দুলাল, তোজাম্মেল হক তাজুল, ছাত্রনেতা আজাদ হোসেন প্রমুখ।
juboleage-picএদিকে, আওয়ামীলীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ূ কামনা করে শুক্রবার বাদ জুম’আ সিলেট মহানগর যুবলীগের পক্ষ থেকে হযরত শাহজালাল (রহ.) এর দরগাহ মসজিদে এক মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
উক্ত মিলাদ ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন মহানগর যুবলীগের আহŸায়ক আলম খান মুক্তি, যুগ্ম আহবায়ক মুশফিক জায়গীরদার, আসাদুজ্জামান আসাদ, সেলিম আহমদ সেলিম, এড. লিটন মিয়া, ইমামুর রহমান লিটন, মুরাদ হোসেন মুরন, আমির হোসেন জুবেল, মুজিবুর রহমান, গোলাম কিবরিয়া মাসুক, তোফায়েল আহমদ তারেক, ইমদাদ হোসেন ইমু, সাকারিয়া হোসেন শাকির, তারেক হাসান চৌধুরী, আব্দুর রহমান সুমেল, জুয়েল আহমদ, রেজা হাসান, জামাল আহমদ, সুয়েব আহমদ, তোফায়েল, সালেহ, জামিল আহমদ, মো. আদিল ইসলাম, ইমরান প্রমুখ।

  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বমোট পাঠক


বাংলাভাষায় পুর্নাঙ্গ ভ্রমণের ওয়েবসাইট