এলাকাবাসীর পক্ষ থেকে শাহপরাণ থানায় লেগুনা গাড়ি প্রদান

প্রকাশিত: ১:৪৩ পূর্বাহ্ণ, ডিসেম্বর ১, ২০১৬

পুলিশিং কাজে সহযোগিতা করার জন্য এলাকাবাসীর পক্ষ থেকে হযরত শাহপরাণ (রহ.) থানায় একটি লেগুনা গাড়ি প্রদান করেছেন এলাকাবাসী। বুধবার গাড়ি গ্রহণের সময় উপস্থিত ছিলেন এসএমপির কমিশনার মো. কামরুল আহসান, বিপিএম (সেবা)।

এসময় আরো উপস্থিত ছিলেন, সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি বদর উদ্দিন আহমদ কামরান।  অতিরিক্ত পুলিশ কমিশনার এসএম রোকন উদ্দিনসহ পুলিশের উর্ধ্বতন ও ভারপ্রাপ্ত কর্মকর্তাগণ।

স্থানীয় গণ্যমান্য ব্যক্তিদের মাঝে উপস্থিত ছিলেন, ফাহিম আহমেদ, আমিরুজ্জামান চৌধুরী, এহতেশামুল হক চৌধুরী, নুরুল ইসলাম, এজাজুল হক চৌধুরী, এমদাদ হোসেন, আব্দুস সামাদ, আবুল বাশার, আব্দুল মুক্তাদির জুবের, মুশফিক জায়গীরদার, নিরেশ চক্রবর্তী, আব্দুল গফ্ফার, জসিম উদ্দিন, হেলাল আহমেদ, আব্দুল বাসিত, জাবেদ সিরাজ।

এলাকাবাসীর পক্ষ থেকে  একটি লেগুনা গাড়ী সরবরাহ করায় পুলিশ কমিশনার শাহপরাণ (রহ.) থানাসহ সংশ্লিষ্ট এলাকার আইন-শৃঙ্খলার আরো উন্নতিতে সহায়ক হবে বলে জানান।

সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি বদর উদ্দিন আহমেদ কামরান মেট্রোপলিটন এলাকায় আইন-শৃঙ্খলা আরো উন্নতি করার লক্ষ্যে লেগুনা গাড়ি সরবারাহ করায় সকলকে অভিনন্দন জানান এবং ভবিষ্যতে সমাজের বিত্তবানদের এ ধরনের সহযোগিতামূলক কাজে এগিয়ে আসার জন্য আহবান জানান ।

  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বমোট পাঠক


বাংলাভাষায় পুর্নাঙ্গ ভ্রমণের ওয়েবসাইট