সিলেটে আটক হিজবুত কর্মী মুক্তা দশদিনের রিমাণ্ডে

প্রকাশিত: ১০:২৪ পূর্বাহ্ণ, নভেম্বর ৩০, ২০১৬

নিষিদ্ধ ঘোষিত সংগঠন হিজবুত তাহরীর প্রচারপত্র বিলিকালে গ্রেফতার হওয়া শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ছাত্র আব্দুল্লাহ জুবায়ের মুক্তাকে (২১) দশদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।
মঙ্গলবার দুপুরে মুক্তাকে সিলেট চীফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আাদালতে হাজির করে মামলার তদন্তকারী কর্মকর্তা কোতোয়ালী থানার উপপরিদর্শক (এসআই) অনুপ কুমার চৌধুরী ১০ দিনের রিমান্ড আবেদন করেন। বিচারক মো. সাইফুজ্জামান হিরো রিমান্ডের আবেদন শুনানী শেষে তার ১০ দিনের রিমান্ড মঞ্জুর করেন।
মামলার তদন্তকারী কর্মকর্তা ও সিলেট কোতোয়ালি থানার উপপপরিদর্শক অনুপ কুমার চৌধুরী জানান, মুক্তাকে রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ শুরু হয়েছে।
সিলেট কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোহেল আহমদ জানান, গ্রেফতারের পর মুক্তারের বিরুদ্ধে পুলিশ বাদী হয়ে সন্ত্রাস দমন আইনে মামলায় গ্রেপ্তার দেখানো হয়। আদালত তার ১০ দিনের রিমান্ড মঞ্জুর করলে তাকে জিজ্ঞাসাবাদ শুরু করা হয়েছে বলে জানান তিনি।
সোমবার সন্ধায় সিলেট নগরীর কাজলশাহ এলাকা থেকে শাহজালাল বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী হিযবুত তাহরীরের সদস্য মুক্তাকে আটক করে কতোয়ালী থানা পুলিশ। তার বাড়ি নাটোরের বড়াইগ্রামে। সে শাবি’র পুর ও পরিবেশ প্রকৌশল বিভাগের শিক্ষার্থী বলে জানা গেছে। আটক মুক্তারের কাছ থেকে ১৬টি লিফলেট উদ্ধার করা হয়েছে।

  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বমোট পাঠক


বাংলাভাষায় পুর্নাঙ্গ ভ্রমণের ওয়েবসাইট