শাবিতে প্রথম স্থান অর্জন করেছে স্নেহা

প্রকাশিত: ১০:১৯ পূর্বাহ্ণ, নভেম্বর ৩০, ২০১৬

সিলেট সার্ক কলেজের শিক্ষার্থী স্নেহা দেবী শাবি’র ভর্তি পরীক্ষায় ১ম স্থান অর্জন করেছে।
সার্ক ইন্টারন্যাশনাল কলেজ বাংলাদেশ-এর বিজ্ঞান বিভাগের শিক্ষার্থী স্নেহা দেবী শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ২০১৬-১৭ সেশনের ভর্তি পরীক্ষায় সম্মিলিত মেধা তালিকায় ‘বি’ ইউনিটে ১ম স্থান এবং ‘এ’ ইউনিটে ২য় স্থান অর্জন করেছে। তার এই অসাধারণ কৃতিত্বে অভিনন্দন জানিয়েছেন সার্ক ইন্টারন্যাশনাল কলেজ বাংলাদেশের অধ্যক্ষ প্রফেসর মুহাম্মদ মহিউদ্দীন। এক অভিনন্দন বার্তায় তিনি বলেন, স্নেহা দেবী’র এই কৃতিত্বে আমরা গর্বিত ও উচ্ছসিত। এটি সার্ক কলেজের মানসম্মত শিক্ষার অঙ্গীকার পূরণের ধারাবাহিক অগ্রযাত্রায় আরেকটি মাইলফলক।
উল্লেখ্য, স্নেহা দেবী সার্ক ইন্টারন্যাশনাল কলেজ বাংলাদেশের ২০১৪-১৫ সেশনের বিজ্ঞান বিভাগের শিক্ষার্থী ছিল। তার বাবা রনজিত সিংহ এবং মা লিলি দেবী মেয়ের এই কৃতিত্বপূর্ণ ফলাফলে সন্তোষ প্রকাশ করেছেন এবং সঠিক গাইড লাইন প্রদানের জন্য কলেজের অধ্যক্ষ ও শিক্ষকদেরকে ধন্যবাদ জ্ঞাপন করেন। বাবা, মা ও একমাত্র বোন স্বর্না দেবীকে নিয়ে নগরীর আম্বরখানা বড়বাজার এলাকায় স্নেহা দেবীদের বসবাস।
শাবিতে ইলেক্টিক্যাল এন্ড ইলেক্টনিক ইঞ্জিনিয়ারিং (ইইই) বিভাগ থেকে উচ্চতর ডিগ্রী নিয়ে সে দেশ ও জাতির কল্যাণে কাজ করতে চায়।

  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বমোট পাঠক


বাংলাভাষায় পুর্নাঙ্গ ভ্রমণের ওয়েবসাইট