চেয়ারম্যান পদে বীর মুক্তিযুদ্ধা জিয়াউদ্দিন লালার মনোনয়ন পত্র জমা

প্রকাশিত: ৬:৪৩ অপরাহ্ণ, নভেম্বর ৩০, ২০১৬

নিরাপদ, আধুনিক, উন্নত ও সমৃদ্ধ সিলেট গড়ার প্রত্যয় ও পূণ্যভূমি সিলেটের ঐতিহ্য পুন:প্রতিষ্ঠা করার লক্ষ্য নিয়ে সিলেট জেলা পরিষদ নির্বাচনে মনোনয়নপত্র দাখিল করেছেন জিয়াউদ্দিন আহমদ লালা।

সৎ, আদর্শবান ও স্বচ্চ রাজনীতিবিদ হিসেবে পরিচিত, সিলেটের গণমানুষের কাছে তাদের প্রিয় সমাজকর্মী ও উন্নয়নকর্মী হিসেবে জনপ্রিয় জিয়া উদ্দিন আহমদ লালা। সিলেটের রাজনীতিবিদদের গুরু নামে সর্বজন পরিচিত ১৯৭২ সালের বৃহত্তর সিলেটের ছাত্রলীগের সভাপতি জিয়াউদ্দিন আহমদ লালা দীর্ঘদিন দায়িত্ব পালন করেছেন সিলেট জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক হিসেবে, ছিলেন যুগ্ম আহ্বায়ক সিলেট জেলা আওয়ামীলীগের। ১৯৭৫ পরবর্তীতে সিলেটের তৎকালীন আওয়ামী লীগ নেতারা খন্দকার মোস্তাকের সাথে যোগদান করলে সিলেটের আওয়ামীলীগ শূণ্য হয়ে যায়।

সিলেটের শূণ্য আওয়ামীলীগ পূর্ণ করতে জিয়া উদ্দিন আহমদ লালা তৎকালীন সময়ে প্রধান ভূমিকা পালন করেন। তুখোড়, সৎ, আদর্শবান ও স্বচ্ছ রাজনীতিবিদ জিয়াউদ্দিন আহমদ লালা বর্তমানে সবাইকে নিয়ে বিনির্মাণ করতে চান নিরাপদ, আধুনিক, উন্নত ও সমৃদ্ধ সিলেট। জঙ্গী, সংন্ত্রাসমুক্ত এবং বেকারত্বমূলক সিলেট গড়তে তিনি বদ্ধ পরিকর।

মনোনয়নপত্র জমাদানকালে উপস্থিত ছিলেন সিলেট জেলার বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, মেম্বার, সিটি কর্পোরেশন ও পৌরসভার কাউন্সিলরবৃন্দ।

আরো উপস্থিত ছিলেন- তেরাজ উদ্দিন নাজিম, আনা মিয়া, দিপু, শওকত আলী, আশিক আলী, আমিনুল হক, মুসা মিয়া, ইমরান আহমদ, সিরাজ মিয়া, বেলাল, শিমূল হক প্রমূখ। তিনি সকলের সাহায্য ও সহযোগীতা কামনা করেন।

  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বমোট পাঠক


বাংলাভাষায় পুর্নাঙ্গ ভ্রমণের ওয়েবসাইট