সুনামগঞ্জে তিন মোটর সাইকেল চোর আটক

প্রকাশিত: ৩:৩৪ অপরাহ্ণ, নভেম্বর ২৮, ২০১৬

সুনামগঞ্জ প্রতিনিধি : সুনামগঞ্জের ছাতকে রাতের আঁধারে মোটর সাইকেল চুরি করতে গিয়ে গণপিঠুনির শিকার হয়েছে তিন মোটর সাইকেল চোর। গণপিঠুনির শিকার ছাতক উপজেলার জাউয়া ইউনিয়নের গণীপুর গ্রামের রফিক আলীর ছেলে জুবেদ আলী, ছৈলা আফজালাবাদ ইউনিয়নের লক্ষণসোম গ্রামের হাজি কাসেম আলীর ছেলে এমদাদুল হক শাহীন, দক্ষিণ সুনামগঞ্জের ঘোড়াডুম্বুর গ্রামের আবদুর রহমানের ছেলে অজুদ মিয়াকে পুলিশে সোপর্দ করা হয়েছে।
পুলিশ জানায়, উপজেলার চরমহল্লা ইউনিয়নের লক্ষিপাশা গ্রামের সিরাজুল ইসলামের ছেলে বদও ইউনিয়ওনের বসতবাড়ির গ্রীল কেটে বারান্দায় রাখা একটি মোটর সাইকেল শনিবার দিবাগত রাত আড়াইটার দিকে চুরি করে নিয়ে আসার চেষ্টা করে জুবেদ এমদাদুল হক শাহীন, অজুদ মিয়া। রাতে গ্রীল কাটার শব্দ শুনে পরিবারের লোকজন ঘুম থেকে জেগে উঠলে তিন চোর তাদের ব্যবহ্নত রেজিষ্ট্রেশন বিহিন ফ্রিডম মোটরসাইকেলে চরে চম্পট দেয়। পরে এলাকাবাসী ধাওয়া করে মোটর সাইকেল সহ তিন চোরকে আটক করে গণপিঠুনি দিয়ে রাতেই জাউয়াবাজার পুলিশ ফাঁড়িতে সোপর্দ করে। আটককৃতদের বিরুদ্ধে রোববার মামলা দায়ের করা হয়।
ফাঁড়ির ইনচার্জ এসআই নুর মিয়া জানান, ইতিপূর্বে ওই তিন চোর জাউয়া ও ছাতক এলাকা থেকে একাধিক মোটরসাইকেল চুরি করেছে বলে স্বীকার করেছে।

  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বমোট পাঠক


বাংলাভাষায় পুর্নাঙ্গ ভ্রমণের ওয়েবসাইট