সাংবাদিক মালেকের বিরুদ্ধে মামলা দায়েরে জেলা প্রেসক্লাবের নিন্দা

প্রকাশিত: ৯:৫১ অপরাহ্ণ, নভেম্বর ২৮, ২০১৬

সিলেট জেলা প্রেসক্লাবের নিন্দা

সিলেট জেলা প্রেসক্লাবের তথ্য ও প্রযুক্তি সম্পাদক এবং দৈনিক সিলেট সুরমার সিনিয়র রিপোর্টার এম এ মালেকের বিরুদ্ধে দক্ষিণ সুরমার কুচাই এলাকার বাসিন্দা গুলজার আহমদের দায়েরকৃত মামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন সিলেট জেলা প্রেসক্লাব নেতৃবৃন্দ।
এক বিবৃতিতে জেলা প্রেসক্লাবের সভাপতি আজিজ আহমদ সেলিম ও সাধারণ সম্পাদক শাহ্ দিদার আলম নবেল বলেন- ‘প্রকাশিত একটি সংবাদের প্রতিবাদ ছাপানোর পরও প্রতিহিংসাপরায়ণ হয়ে সংশ্লিষ্ট প্রতিবেদক ও পত্রিকার বিরুদ্ধে মামলা করা সাংবাদিকতা ও সংবাদপত্রের স্বাধীনতা বাধাগ্রস্থ করার চেষ্টার শামিল। সিলেট জেলা প্রেসক্লাব এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছে। পাশাপাশি অবিলম্বে মামলা প্রত্যাহারের দাবি জানাচ্ছে।

 দক্ষিণ সুরমা অনলাইন প্রেসক্লাবের নিন্দা

dsssদক্ষিণ সুরমা অনলাইন প্রেসক্লাবের সিনিয়র সহ সভাপতি ও দৈনিক সিলেট সুরমার সিনিয়র রিপোর্টার এম এ মালেকের বিরুদ্ধে আই সিটি আইনে দক্ষিণ সুরমার কুচাই এলাকার বাসিন্দা গুলজার আহমদের দায়েরকৃত মামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন দক্ষিণ সুরমা অনলাইন প্রেসক্লাবেন নেতৃবৃন্দ।

এক বিবৃতিতে দক্ষিণ সুরমা অনলাইন প্রেসক্লাবের সভাপতি আফরোজ খান ও সাধারণ সম্পাদক রাশেদুল হোসেন সুয়েব বলেন- ‘প্রকাশিত একটি সংবাদের প্রতিবাদ ছাপানোর পরও প্রতিহিংসাপরায়ণ হয়ে সংশ্লিষ্ট প্রতিবেদক ও পত্রিকার বিরুদ্ধে মামলা করা সাংবাদিকতা ও সংবাদপত্রের স্বাধীনতা বাধাগ্রস্থ করার চেষ্টার শামিল। দক্ষিণ সুরমা অনলাইন প্রেসক্লাব এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছে। পাশাপাশি অবিলম্বে মামলা প্রত্যাহারের দাবি জানাচ্ছে।

  •  

সর্বমোট পাঠক


বাংলাভাষায় পুর্নাঙ্গ ভ্রমণের ওয়েবসাইট