রাগীব আলীর মুক্তির দাবীতে রহমানীয়া প্রতিবন্ধী কল্যাণ ফাউন্ডেশনের সভা অনুষ্ঠিত

প্রকাশিত: ১১:৫৫ অপরাহ্ণ, নভেম্বর ২৮, ২০১৬

ড. রাগীব আলী সম্পর্কে অনেক কিছুই লেখা হচ্ছে এবং বলা হচ্ছে কিন্তু আমাদের কাছে একথা খুবই স্পষ্ট যে, দানবীর রাগীব আলী দেশের বিখ্যাত একজন সমাজসেবক, তাঁর সেবা কার্যক্রম বহুমুখী রূপ লাভ করেছে। দানবীর রাগীব আলী শিক্ষা ও চিকিৎসা সেবাসহ সমাজের হতদরিদ্র প্রতিবন্ধী, গরীব, এতিম, অসহায় মুক্তিযোদ্ধা ও তাদের সন্তানদের শিক্ষা ও চিকিৎসা সহ সর্বক্ষেত্রে তার সেবার হাত প্রসারিত করে দিয়েছেন। আজ তিনি কারাবন্দী। এতে করে সকল সুবিধা প্রাপ্ত মানুষেরা উদ্বিগ্ন ও ক্ষতির সম্মুখীন এবং সেবা থেকে বঞ্চিত। তার এ বহুমুখী সেবা বাধাগ্রস্থ হলে অন্য কোন বিত্তশালী মানুষ সমাজ সেবায় এগিয়ে আসতে সাহস পাবে না। শুধু সিলেটেই নয় বরং টেকনাফ থেকে তেতুলিয়া পর্যন্ত সারাদেশেই তার সেবা কার্যক্রম বিস্তৃত। আমরা মনে করি তিনি ষড়যন্ত্রের শিকার। বয়োবৃদ্ধ ও মানবদরদী এ মানুষটিকে অচিরেই মুক্তি দেয়ার জন্য আমরা রহমানীয়া প্রতিবন্ধী কল্যাণ ফাউন্ডেশনের পক্ষ থেকে জোর দাবী জানাচ্ছি।
গতকাল সোমবার রহমানীয়া প্রতিবন্ধী কল্যাণ ফাউন্ডেশনের ধর্ম বিষয়ক সম্পাদক মাওলানা ওয়ালী উল­াহ আল্ মাহমুদীর সভাপতিত্বে এবং প্রচার সম্পাদক কুতুব উদ্দিন শহীদীর পরিচালনায় উক্ত ফাউন্ডেশনের কার্যালয়ে দানবীর রাগীব আলীর মুক্তির দাবীতে এক সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপরোক্ত কথাগুলো বলেন, রহমানীয়া প্রতিবন্ধী কল্যাণ ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সভাপতি আলহাজ্ব আতাউর রহমান খান শামছু।
উক্ত সভায় আরো বক্তব্য রাখেন রহমানীয়া প্রতিবন্ধী কল্যাণ ফাউন্ডেশনের অফিস সম্পাদক আল আমিন আহমদ নাঈম, সদস্য হানিফুজ্জামান জসিম, মাওলানা আতিকুর রহমান, হাফিজ নবী হোসেন, আব্দুল মুমিন জুবের।
অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বাপ্পী আহমেদ, আকাশ রহমান, শাওন আহমদ, মুহিবুর রহমান, আলী শাবাজ, মামুন, শফি উল­াহ, আমীন আহমদ প্রমুখ।

  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বমোট পাঠক


বাংলাভাষায় পুর্নাঙ্গ ভ্রমণের ওয়েবসাইট