প্রবাসী বিএনপি নেতা আব্দুল কাদির নাজিমের বাড়ীতে পুলিশী তল্লাশীর নামে হয়রানী

প্রকাশিত: ৯:১৬ অপরাহ্ণ, নভেম্বর ২৮, ২০১৬

২৮ নভেম্বর ২০১৬, সোমবার ।। গতকাল গোলাপগঞ্জ উপজেলার ১০নং বাদেপাশা ইউনিয়ন বিএনপি নেতা আব্দুল কাদির নাজিমের বাড়ীতে তল্লাশীর নামে তার পরিবারের সদস্যদের নাজেহাল ও হয়রানী করেছে একদল সাদা পোষাকের পুলিশ।

প্রবাসী এই বিএনপি নেতা আব্দুল কাদির নাজিমের বড় ভাই নিজাম উদ্দিন জানান রাত অনুমান সারে ১২টার সময় প্রায় ২০/২৫ জনের একদল অস্ত্রসহ সাদা পোষাকধারী পুলিশ তার বাড়ীতে এসে আব্দুল কাদির নাজিমের নাম ধরিয়া ডাকাডাকি করিলে তিনি দরজা খুলিয়া তাদের পরিচয় জানতে চাইলে তারা পুলিশ পরিচয় দেয় এবং আব্দুল কাদির নাজিম কে গ্রেফতার করতে এসেছেন বললে তিনি জানান নাজিম দীর্ঘদিন যাবৎ ইউরোপে বসবাস করছেন। কিন্তু পুলিশ এসব কথা না শুনিয়া ঘরের প্রত্যেকটি কক্ষে ঢুকে জিনিসপত্র তছনছ এবং মহিলা ও শিশু’সহ পরিবারের সদস্যদের সাথে খারাপ ব্যবহার করে।

এখানে উলে­খ্য যে, জনাব  আব্দুল কাদির নাজিম আওয়ামীলীগের স্থানীয় সন্ত্রাসীদের ভয়ে বেশ কয়েক বছর পূর্বে বিদেশে চলে যান এবং বর্তমানে যুক্তরাজ্যে বসবাস করছেন। কিন্তু এরপরও স্থানীয় আওয়ামীলীগ নেতাদের ইন্দনে বিগত ২০১৫ইং সালে দেশে না থাকা স্বত্বেও তাকে ষড়যন্ত্রমূলক মিথ্যা বানোয়াট ও সাজানো মামলায় আসামী করা হয়েছে এবং মামলায় প্রবাসী আব্দুল কাদির নাজিমের উপর গ্রেফতারী পরোয়ানা জারী করা হয়েছে।

মানুষের জানমালের নিরাপত্তায় নিয়োজিত আইনশৃঙ্খলারক্ষাকারি বাহিনীর এমন বর্বরতা কোন সুস্থ মস্তিস্কের মানুষ মেনে নিতে পারেনা। তল্লাশীর নামে পুলিশী হয়রানী বন্ধ করার আহবান জানান প্রবাসী নাজিমের পরিবার  ।

  •  

সর্বমোট পাঠক


বাংলাভাষায় পুর্নাঙ্গ ভ্রমণের ওয়েবসাইট