শহীদ জিয়ার সূর্য সৈনিকরা বেঁচে থাকতে জিয়া পরিবারের উপর কোন আঘাত মেনে নেয়া যাবে না : কাহের শামীম

প্রকাশিত: ১২:০৮ পূর্বাহ্ণ, নভেম্বর ২৭, ২০১৬

জালালাবাদ থানা যুবদলের কর্মী সভা

বিএনপি কেন্দ্রীয় সংসদের সদস্য ও সিলেট জেলা বিএনপির সভাপতি আবুল কাহের চৌধুরী শামীম বলেছেন, জাতীয়তাবাদী আদর্শে উজ্জিবিত হয়ে সকল ভেদাভেদ ভুলে ঐক্যবদ্ধ আন্দোলন-সংগ্রামের মাধ্যমে বর্তমান স্বৈরশাসনের অবসান ঘটাতে হবে। বিশেষ করে যুবদলের মাধ্যমে দেশের যুব শক্তিকে কাজে লাগিয়ে এই অবৈধ সরকারের হাত থেকে দেশ রক্ষার আন্দোলনে ঝাপিয়ে পড়তে হবে। সিলেটের রাজনীতি অঙ্গনের প্রিয়মুখ মরহুম খন্দকার আব্দুল মালিক ও এম সইফুর রহমান, গুম হওয়া জনপ্রিয় নেতা এম ইলিয়াস আলীকে স্মরণ করে তিনি আরো বলেন, জনগন থেকে বিচ্ছিন্ন হয়ে শেখ হাসিনা জাতীয়তাবাদী দল বিএনপিকে ধ্বংস করতে নানা ষড়যন্ত্র ও পায়তারা চালিয়ে যাচ্ছে। দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও তারেক রহমান সহ নেতৃবৃন্দের উপর মিথ্যা মামলা দিয়ে হয়রানী করা হচ্ছে। কিন্তু শহীদ জিয়ার আদর্শের সূর্য সৈনিকরা  বেঁচে থাকতে জিয়া পরিবারের উপর কোন আঘাত মেনে নেয়া যাবে না। এই সরকারের ইঙ্গিতে যদি বেগম জিয়াকে গ্রেফতারের কোন দুঃসাহস করা হয় তবে সিলেট থেকে বিএনপি ও অঙ্গসংগঠন সহ সর্বস্তরের জনসাধারণকে নিয়ে সরকার পতনের আন্দোলন শুরু হবে বলে তিনি হুশিয়ারী করেন।

বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল সিলেটের জালালাবদ থানা যুবদলের কর্মী সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা গুলো বলেন।সিলেট সদর উপজেলার জালালাবাদ থানাধীন তেমুখী সংলগ্ন একটি কমিউনিটি সেন্টারে ২৬ নভেম্বর শনিবার রাতে এই কর্মী সভার আয়োজন করা হয়। জালালাবাদ থানা যুবদলের আহ্বায়ক ফারুক আহমদের সভাপতিত্বে সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন কেন্দ্রীয় যুবদলের সহ-সভাপতি ও সিলেট জেলা যুবদলের সভাপতি আব্দুল মান্নান, সিলেট জেলা বিএনপির সাবেক যুগ্ম সম্পাদক মাহবুবুর রব চৌধুরী ফয়সল, সিলেট মহানগর বিএনপির সাংগঠনিক সম্পাদক মিফতাহ সিদ্দিকী, কেন্দ্রীয় যুবদলের সহ-সাধারণ সম্পাদক ও সিলেট জেলা যুবদলের সাধারণ সম্পাদক মামুনুর রশীদ মামুন, বিএনপি নেতা এ.কে.এম তারেক কালাম।

জালালাবাদ থানা যুবদলের যুগ্ম আহ্বায়ক শাহজাহান আহমদ জুয়েলের পরিচালনায় সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন বিএনপি নেতা চেয়ারম্যান শহিদ আহমদ, বিএনপি নেত আব্দুল আজিজ, সিলেট সদর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক ও সাবেক ভাইস চেয়ারম্যান আবুল কাশেম, ইসলাম উদ্দিন, আজির উদ্দিন চেয়ারম্যান, আহমদ আলী,হাবিবুর রহমান হাবিব, আব্দুল আজিজ, ওয়ারিছ আলী, রফিকুল ইসলাম, ফরিদ আহমদ, ফখর উদ্দিন, মুরাদ হোসেন, আব্দুল খালিক, যুবদল নেতা ফরিদ উদ্দিন, শহিদ আহমদ কবির, বাবুল আহমদ, বাবুল হোসেন, রুহেল, আব্দুস সালাম, এনাম, নাজিম উদ্দিন, আব্দুর আলম, সেবুল আহমদ, ফয়েজ আহমদ, এইচ.এম দিলোয়ার, ছাত্রদল নেতা আমজদ হোসেন, নুরুল হক, রেজা, শিহাব, খালেদ, যুবদল নেতা জামাল আহমদ, তুফায়েল আহমদ, জৈন উদ্দিন, বাবুল, আব্দুস ছালাম, মাসুদ আলী মাছুম, জকির হোসেন, মুরাদ হোসেন, আব্দুল মালেক, মুস্তাকুর রহমান রূমন , সুহেল আহমদ, সিরাজুল ইসলাম, সুহেল আহমদ, জুবের আহমদ, আমির আলী, শিপন আলী, মাহবুবুল হক, নেছার আহমদ, ফরহাদ আহমদ, আলমগীর, আমিন উদ্দিন, আব্দুর রকিব, নাছির আহমদ, পারভেজ আহমদ, কামাল আলম প্রমুখ। সভার শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন আলমগির হোসেন।

  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বমোট পাঠক


বাংলাভাষায় পুর্নাঙ্গ ভ্রমণের ওয়েবসাইট