সিলেটের জিন্দাবাজারে প্রকাশ্যে যুবক খুন

প্রকাশিত: ১১:৩৩ অপরাহ্ণ, নভেম্বর ২৬, ২০১৬

নগরীর জিন্দাবাজারে প্রকাশ্যে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে এক যুবককে হত্যা করা হয়েছে। শনিবার (২৬ নভেম্বর) রাত ৮টার দিকে এ ঘটনা ঘটে।নিহত যুবকের নাম মেজবাহ উদ্দিন (২২), ছাতক দোয়ারাবাজারের চন্ডিপুর গ্রামের রহমত উল্লাহর ছেলে।পুলিশ সূত্রে জানা গেছে, জিন্দাবাজার কাস্টমস কার্যালয়ের সামনের ফুটপাতের উপর মেজবাহ উদ্দিনের উপর অতর্কিতে হামলা চালায় একদল দুর্বৃত্ত। ধারালো অস্ত্র দিয়ে তার গলার বাম পাশে আঘাত করলে গুরুতরভাবে আহত হন মেজবাহ। পরে প্রত্যক্ষদর্শীরা তাকে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

হাসপাতাল সূত্রে জানা যায়, ধারালো অস্ত্রের আঘাতে মেজবাহ উদ্দিনের গলার বাম পাশের অংশ কাটা পড়ে গেলে অতিরিক্ত রক্ত করণের কারণে তার মৃত্যু হয়েছে। খবর পেয়ে কোতোয়ালি থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

কোতোয়ালী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সোহেল আহমদ জানান, প্রকাশ্যেই মেজবাহ উদ্দিন আততায়ীরা হত্যা করেছে। তবে এ ব্যাপারে এখনো প্রত্যক্ষদর্শীদের বক্তব্য পাওয়া যায় নি। এ ঘটনায় এখন পর্যন্ত কাউকে আটক করা যায়নি বলেও জানান তিনি।তবে পুলিশের একটি দল কাজ করে যাচ্ছে।ঘটনার পর থেকে বিপুল পরিমাণ পুলিশ ও র‌্যাবের একটি টহল দল ঘটনাস্থল ঘিরে রেখেছে।

  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বমোট পাঠক


বাংলাভাষায় পুর্নাঙ্গ ভ্রমণের ওয়েবসাইট