আদর্শ চরিত্রের ব্যক্তি জীবন গঠনে সকলকে এগিয়ে আসতে হবে : উপ-পুলিশ কমিশনার (উত্তর)

প্রকাশিত: ১১:০৮ অপরাহ্ণ, নভেম্বর ২৬, ২০১৬

সিলেট মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার (উত্তর) ফয়সল মাহমুদ বলেছেন, মানবিক গুণাবলী সম্পন্ন ব্যক্তিরাই শ্রদ্ধার পাত্র। তাদেরকেই মানুষ অনুসরণ করে নিজেদেরকে তৈরী করে। অতএব আদর্শ চরিত্র ও ব্যক্তি জীবন গঠনে সকলকে এগিয়ে আসতে হবে। ক্ষণস্থায়ী এই দুনিয়ায় সবকিছু চোখের আড়াল হলেও সমাজের জন্য রেখে যাওয়া ভাল কাজগুলো মানুষ স্মরণ করে। তাই ভালো কাজের সাথী হয়ে মন্দ কাজ পরিত্যাগ করে আমাদের সকলকে সমাজের জন্য নিজেকে উৎসর্গ করতে হবে।
তিনি গত ২৫ নভেম্বর শুক্রবার সন্ধ্যায় জিন্দাবাজার শ্রমিক ঐক্য পরিষদের উদ্যোগে নগরীর মিতালী ম্যানশনের একাংশের সত্ত¡াধিকারী মোঃ আঙ্গুর মিয়ার ১ম মৃত্যু বার্ষিকী উপলক্ষে আয়োজিত আলোচনা সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
জিন্দাবাজার শ্রমিক ঐক্য পরিষদের সভাপতি মানিক হোসেনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আলম হোসেনের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন সংগঠনের উপদেষ্টা সাপ্তাহিক নকশী বাংলা সম্পাদক সালেহ আহমদ হোসাইন, সিলেট কেন্দ্রীয় লেখক ফোরামের সাধারণ সম্পাদক শফিক আহমদ শফি, পরিষদের উপদেষ্টা মাওলানা রফিকুল ইসলাম। বক্তব্য রাখেন দক্ষিণ সুরমা উপজেলা শ্রমিকলীগ সভাপতি আনোয়ার হোসেন মাষ্টার, বিশিষ্ট সংগঠক আসাদুজ্জামান আসাদ, মরহুমের পুত্র মতিউর রহমান কয়েছ, বিশিষ্ট সমাজসেবী তারেক আহমদ, রুহুল আমীন, মাহবুব আলম, আব্দুল খালিক, সৈয়দ মোস্তফা আহমদ, মোঃ আমিন উদ্দিন, জুবের আহমদ, মিজানুর রহমান, জহিরুল ইসলাম প্রমুখ।
আলোচনা সভা শেষে মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে দোয়া পরিচালনা করেন মাওলানা রফিকুল ইসলাম। -বিজ্ঞপ্তি

  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বমোট পাঠক


বাংলাভাষায় পুর্নাঙ্গ ভ্রমণের ওয়েবসাইট