যুক্তরাজ্য স্বেচ্ছাসেবকলীগ নেতা ছানু মিয়ার ইন্তেকাল

প্রকাশিত: ১১:২৫ অপরাহ্ণ, নভেম্বর ২২, ২০১৬

যুক্তরাজ্য স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব মিয়া আখতার হোসেন (ছানু মিয়া) আর নেই। ইন্নালিল্লাহি ওয়া ইন্নাইলাইহি রাজিউন।

মঙ্গলবার (২২ নভেম্বর) বেলা সাড়ে ১১ টায় তিনি হৃদরোগে আক্রান্ত হয়ে ঢাকার বারডেম হাসপাতালে ইন্তেকাল করেন।

সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার মীরপুর ইউনিয়নের শ্রীরামসী গ্রামের বাসিন্দা মিয়া আখতার হোসেন ছানু মিয়া (৫২) দীর্ঘদিন ধরে স্বপরিবারে যুক্তরাজ্যে স্থায়ীভাবে বসবাস করে আসছিলেন। কিছু দিন ধরে তিনি তার মালিকাধীন ঢাকায় নিজ বাসায় অবস্থান করছিলেন। মরহুমের মৃত্যুর খবর পেয়ে তার স্বজনরা ২৩ নভেম্বর বৃহস্পতিবার দেশে আসছেন।

বৃস্পতিবার বাদ আসর শ্রীরাসমী গ্রামের মরহুমের নামাজে জানাজা অনুষ্ঠিত হবে বলে পারিবারিক সুত্রে জানা গেছে। মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই ছেলে ও এক মেয়েসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

মরহুমের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন সুনামগঞ্জ -৩ আসনের সংসদ সদস্য অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এম এ মান্নান, বাংলাদেশ কেন্দ্রীয় আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক সুলতান মোহাম্মদ মনসুর আহমদ, সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের সাবেক সহ-সভাপতি প্রবীন রাজনীতিবিদ সিদ্দিক আহমদ, আওয়ামীলীগ নেতা আজিজুস সামাদ ডন, সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ব্যারিষ্টার এম এনামুল কবীর ইমন, যুক্তরাজ্য আওয়ামীলীগের সাধারন সম্পাদক সৈয়দ সাজিদুর রহমান ফারুক, কেন্দ্রীয় যুবলীগের সাবেক প্রেসিডিয়াম সদস্য নজরুল ইসলাম, জগন্নাথপুর উপজেলা আওয়ামীলীগ সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আকমল হোসেন, সাধারন সম্পাদক রেজাউল করিম রিজু, সাংগঠনিক সম্পাদক উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মুক্তাদীর আহমদ মুক্তা।

  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বমোট পাঠক


বাংলাভাষায় পুর্নাঙ্গ ভ্রমণের ওয়েবসাইট