জকিগঞ্জ ছাত্রদল ।। তারেক রহমানের ৫২তম জন্মবার্ষিকী পালন

প্রকাশিত: ৪:৪৬ অপরাহ্ণ, নভেম্বর ২০, ২০১৬

বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান, আগামির রাষ্ট্রনায়ক তারেক রাহমান’র ৫২তম জন্মবার্ষিকী উপলক্ষে শনিবার দিবাগত রাত ১২টা ১ মিনিটে জকিগঞ্জ ছাত্রদলের উদ্যোগে স্থানীয় কার্যালয়ে কেক কেটে জন্মবার্ষিকী পালন করা হয়। পরে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয় । কেক কাটা ও আলোচনা সভায় বক্তব্য রাখেন – জকিগঞ্জ উপজেলা বিএনপি নেতা আব্দুল্লাহ আল মাহমুদ চৌধুরী (বেনা), বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল সিলেট জেলা শাখার সহ-সাংস্কৃতিক সম্পাদক শাহজাহান চৌধুরী, সিলেট জেলা ছাত্রদলের সদস্য মাহফুজ খাঁন, সিলেট সরকারী কলেজ ছাত্রদল নেতা আহমেদ রাজু, জাফরান হোসেন, মদন মোহন কলেজ ছাত্রদল নেতা শাহজাহান আহমদ, জকিগঞ্জ উপজেলা ছাত্রদল নেতা উজ্জ্বল আহমদ, সাহেল আহমদ, মাছুম আহমদ, তানজিম ইসলাম, মারুফ আহমদ, সাজু আহমদ, মিনহাজ আহমদ, আজমীর আহমদ, আমিরুল হক চৌধুরী, মারজান আহমদ, বারহাল ইউনিয়ন ছাত্রদল নেতা শিপলু আহমদ, মাহবুবুর রহমান, আনোয়ার হোসেন, লিমন আহমদ, জাহেদ আহমদ, রুহেল আহমদ, দুলাল আহমদ, সাইদুর রহমান, আবিদ আহমদ, জামিল আহমদ, আদিল আহমদ, নাহিদ আহমদ, সাইফুর রহমান প্রমূখ।

আলোচনা সভায় বক্তারা বলেন, জিয়াউর রহমান তলাবিহীন ঝুড়ি থেকে বাংলাদেশকে জাতিসংঘের সদস্য করেছিলেন। তিনি দুর্ভিক্ষ থেকে দেশকে খাদ্যে স্বয়ংসম্পুর্ণ করেছিলেন । যারা এই দেশকে ব্যর্থ রাষ্ট্রে পরিণত করতে চায় তারাই জিয়াউর রহমান এর বিরুদ্ধে ষড়যন্ত্র করেছিল। তারা আজ একি কারণে জিয়া পরিবারের বিরুদ্ধে ষড়যন্ত্রে লিপ্ত। তারা বলেন, তারেক রহমানের কর্মকান্ড ও জনপ্রিয়তায় বর্তমান সরকার ভয় পায় তাই একের পর এক মিথ্যা মামলা দিয়ে তাকে ও তার রাজনীতিকে ধ্বংস করার পায়তারা চালাচ্ছে। তাদেরই ষড়যন্ত্রের কারণে তারেক রহমান প্রায় ৮ বছর ধরে নির্বাসিত জীবন যাপন করছেন। তিনি আগামী দিনের বাংলাদেশের রাষ্ট্রনায়ক হবেন। মিথ্যা মামলা দিয়ে তারেক রহমানের জনপ্রিয়তাকে নস্যাৎ করা যাবে না।

আলোচনা সভায় বক্তারা ছাত্রদলের কেন্দ্রীয় সহ-সভাপতি মাহবুবুল হক চৌধুরী’সহ ছাত্রদলের সকল নেতাকর্মীর মিথ্যা মামলা প্রত্যাহারের দাবী জানান ।

  •  

সর্বমোট পাঠক


বাংলাভাষায় পুর্নাঙ্গ ভ্রমণের ওয়েবসাইট