গোলাপগঞ্জে ১০টি প্রতিষ্ঠানে জরিমানা, আটক ১

প্রকাশিত: ৯:৪৯ অপরাহ্ণ, নভেম্বর ২০, ২০১৬

সিলেটের গোলাপগঞ্জে ভ্রাম্যমান আদালতের অভিযানে ১০টি প্রতিষ্ঠানে জরিমানা করা হয়েছে। ওই সময় ৩টি মোটরসাইকেলসহ ১জনকে আটক করা হয়।
রোববার এই ভ্রাম্যমান অভিযান করে উপজেলার ভারপ্রাপ্ত নির্বাহী কর্মকর্তা ও সহকারী কমিশনার (ভূমি) মৌরিন করিম। তার নেতৃত্বে অংশ গ্রহন করেন উপজেলার ভূমি অফিসের নাজির সিরাজুল ইসলাম ও গোলাপগঞ্জ থানার এ এস আই জাকির হোসেন।
বিকেলে ৩টি ডিপার্টমেন্টাল স্টোর, ৩টি রেস্টুরেন্ট, ১টি ফার্মেসী, ৩টি চালের দোকান, ৩টি মোটরযান, ১ জন ভুয়া ডাক্তারকে জরিমানা প্রদান করা হয়।
অভিযানে ভ্রাম্যমাণ আদালত গোলাপগঞ্জ বাজারের চৌমুহনীস্থ বনফুল এন্ড কোম্পানী কে ৫ হাজার টাকা, মুহিবুর রহমান এন্ড সন্স কে ৩ হাজার টাকা, আলী স্টোরকে ৩ হাজার টাকা, সনি রেস্টুরেন্টকে ৩ হাজার টাকা ও আরো ২টি রেস্টুরেন্টকে ১ হাজার টাকা করে ২ হাজার টাকা, আহমদ খান রোডের চালের দোকান এম বাছিত ট্রেডার্সকে ৫ হাজার টাকা ও আরো দুটি চালের দোকানকে ২ হাজার টাকা করে ৪ হাজার টাকা, আয়েশা ফার্মেসীকে ৫ হাজার টাকা, ৩টি মোটরযান (টলি) কে ৫শ টাকা করে ১৫০০ শ টাকা এবং ওয়ারিছ উল্লাহ বিপণীর ডাক্তার পরিচয়দানকারী এইচ এম দেলওয়ারকে ২০ হাজার টাকাসহ মোট ৫১ হাজার ৫ শত টাকা জরিমানা আদায় করা হয়।
মেয়াদ উত্তীর্ণ মালামাল ও ফার্মেসীর লাইসেন্স না থাকা ও ভুয়া সার্টিফিকেটে ডাক্তার পরিচয়দান, রোড পারমিট-বিহীন গাড়ি চলানো, চালের বস্তায় পাটজাত দ্রব্য ব্যবহার না করার অপরাধে ভ্রাম্যমাণ আদালত এ জরিমানা আদায় করে।

  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বমোট পাঠক


বাংলাভাষায় পুর্নাঙ্গ ভ্রমণের ওয়েবসাইট