প্রধানমন্ত্রী ও শিক্ষামন্ত্রীকে অভিনন্দন জানিয়ে শিক্ষকদের আনন্দর‌্যালী

প্রকাশিত: ১২:২০ পূর্বাহ্ণ, নভেম্বর ১৯, ২০১৬

প্রধানমন্ত্রী শেখ হাসিনার সিলেট শুভাগমনের প্রাক্ষালে জাতীয়করণের (প্রক্রিয়াধীন) সিলেট বিভাগের সকল উপজেলার শিক্ষকদের এক আনন্দর‌্যালী অনুষ্ঠিত।

জাতীয়করণ (বি.সি.এস শিক্ষাক্যাডারে আত্মীকরণ) প্রক্রিয়াধীন কলেজ শিক্ষক পরিষদ, সিলেট বিভাগের উদ্যোগে শুক্রবার (১৮ নভেম্বর) বিকেল ৩টায় আনন্দর‌্যালীটি সিলেট কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গন থেকে শুরু হয়ে নগরীর কোর্ট পয়েন্টে সংক্ষিপ্ত সভার মাধ্যমে শেষ হয়।

ফজলুর রহমান এর সভাপতিত্বে ও আব্দুল মুমিত চৌধুরী এবং কমল কান্তি রায়ের সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন- বিষু রায়, মো. সাজিদুর রহমান, জুলহাস আহমদ সুমন, কামরুল ইসলাম সবুজ, অনুপম ভদ্র, হিরম্ময় দেব, অনুপ রায়, দীপু কুমার গোপ প্রমুখ।

আনন্দর‌্যালীতে অংশগ্রহন করেন, সুনামগঞ্জ জেলার ধর্মপাশা ডিগ্রি কলেজ, জামালগঞ্জ ডিগ্রি কলেজ, দিগেন্দ্রবর্মন ডিগ্রি কলেজ, বাদাঘাট ডিগ্রি কলেজ, দিরাই ডিগ্রি কলেজ, শাল­া ডিগ্রি কলেজ, ছাতক ডিগ্রি কলেজ, দোয়ারাবাজার কলেজ, পাগলা মডেল স্কুল এন্ড কলেজ, জগন্নাথপুর কলেজ, সিলেট জেলার গোয়াইনঘাট কলেজ, ইমরান আহমদ মহিলা কলেজ, কানাইঘাট কলেজ, ঢাকা-দক্ষিণ ডিগ্রি কলেজ, দক্ষিণ সুরমা ডিগ্রি কলেজ, ফেঞ্চুগঞ্জ কলেজ, বালাগঞ্জ কলেজ, বিশ্বনাথ কলেজ, মৌলভীবাজার জেলার বড়লেখা ডিগ্রি কলেজ, কুলাউড়া ডিগ্রি কলেজ, রাজনগর ডিগ্রি কলেজ, কমলগঞ্জ গণমহাবিদ্যালয়, তৈয়বুন্নেসা খানম একাডেমি ডিগ্রি কলেজ, হবিগঞ্জ জেলার আজমিরীগঞ্জ ডিগ্রি কলেজ, নবীগঞ্জ কলেজ, শাহজালাল কলেজ, জনাব আলী চৌধুরী ডিগ্রি কলেজ, আলিফ সোবহান ডিগ্রি কলেজের শিক্ষকবৃন্দ।

বক্তারা বাংলাদেশের যে সকল উপজেলায় সরকারী কলেজ নাই সে সকল উপজেলায় একটি করে কলেজ জাতীয়করণ এবং কলেজ শিক্ষকদের বি.সি.এস শিক্ষাক্যাডারে আত্মীয়করণ করার উদ্যোগ গ্রহণ করার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও শিক্ষা পরিবারের অভিভাবক শিক্ষামন্ত্রীকে ধন্যবাদ ও অভিনন্দন জ্ঞাপন করেন। শিক্ষাক্ষেত্রে সরকারের এ অভাবনীয় সিন্ধান্তকে সকলেই সাধুবাদ জানান।

  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বমোট পাঠক


বাংলাভাষায় পুর্নাঙ্গ ভ্রমণের ওয়েবসাইট