প্রবীণ ব্যবসায়ী আলহাজ্ব ফজলু মিয়ার ইন্তেকাল ।। আজ জানাযা

প্রকাশিত: ১:১০ পূর্বাহ্ণ, নভেম্বর ১৭, ২০১৬

 নগরির স্টেশন রোডের প্রবীণ ব্যবসায়ী, ফ্রেন্ডস্ মেডিক্যাল সেন্টারের স্বত্বাধিকারী, ২৫নং ওয়ার্ডের খোজারখলা নিবাসী বিশিষ্ট সমাজসেবী আলহাজ্ব মোঃ ফজলু মিয়া আর নেই। গত (১৫ নভেম্বর) মঙ্গলবার বাদ ফজর খোজারখলাস্থ নিজ বাড়িতে বার্ধক্যজনিত রোগে তিনি ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি ……… রাজেউন)।

মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৭০ বছর। তিনি স্ত্রী, ২ ছেলে, ১ মেয়ে, আত্মীয়-স্বজন, বন্ধু-বান্ধবসহ অসংখ্য শুভাকাঙ্খী রেখে গেছেন। আজ (১৭ নভেম্বর) বৃহস্পতিবার বাদ জোহর খোজারখলা কেন্দ্রীয় জামে মসজিদ প্রাঙ্গনে মরহুম ফজলু মিয়ার নামাজে জানাযা শেষে তাঁর লাশ হযরত শাহজালাল (রহঃ) কবরস্তানে দাফন করা হবে।
প্রবীণ ব্যবসায়ী আলহাজ্ব মোঃ ফজলু মিয়ার মৃত্যুতে বিভিন্ন মহলের পক্ষ থেকে শোক প্রকাশ করা হয়েছে। বৃহত্তর স্টেশন রোড ব্যবসায়ী ঐক্য কল্যাণ পরিষদের পক্ষ থেকে তাঁর মৃত্যুতে গভীর শোক জ্ঞাপন করা হয়। মরহুমের রুহের মাগফেরাত কামনা করে তাঁর শোকাহত পরিবারবর্গের প্রতিও সমবেদনা জানানো হয়। এদিকে, আলহাজ্ব মোঃ ফজলু মিয়ার মৃত্যুতে সদর দক্ষিণ নাগরিক কমিটি সিলেট’র পক্ষ থেকে গভীর শোক জ্ঞাপন করা হয়েছে। সংগঠনের আহবায়ক বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মোঃ তুরণ মিয়া, যুগ্ম আহবায়ক মোল্লারগাঁও ইউপি চেয়ারম্যান আলহাজ্ব শেখ মোঃ মকন মিয়া, তেতলি ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আলহাজ্ব মোঃ মঈনুল ইসলাম, বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মোঃ সাইফুল আলম ও সিলেট সিটি কর্পোরেশনের সাবেক ভারপ্রাপ্ত মেয়র মোঃ আজম খান, সদস্য সচিব সাংবাদিক চঞ্চল মাহমুদ ফুলর এক যুক্ত বিবৃতিতে শোক প্রকাশ করে তাঁর রুহের মাগফেরাত কামনা করেন এবং মরহুমের শোকাহত পরিবারবর্গের প্রতি গভীর সমবেদনা জানান।

  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বমোট পাঠক


বাংলাভাষায় পুর্নাঙ্গ ভ্রমণের ওয়েবসাইট