হবিগঞ্জে ‘বন্দুকযুদ্ধে’ সন্দেহভাজন ডাকাত নিহত

প্রকাশিত: ১১:৫৯ পূর্বাহ্ণ, নভেম্বর ৯, ২০১৬

হবিগঞ্জ শহরে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ সন্দেহভাজন এক ডাকাত নিহত হয়েছেন। এ ঘটনায় সদর মডেল থানার তিন উপপরিদর্শকসহ (এসআই) পাঁচ পুলিশ সদস্য আহত হয়েছেন।

গতকাল মঙ্গলবার দিবাগত রাত সাড়ে ৩টার দিকে শহরের মাছুলিয়া এলাকার  এ ঘটনা ঘটে।

আহত পুলিশ সদস্যরা হলেন—সদর মডেল থানার এসআই মিজানুর রহমান, এসআই অরূপ দাশ, এসআই শহীদ মিয়া, কনস্টেবল কর্ণমনি ও কনস্টেবল ইয়াসিন আরাফাত। আহত পুলিশ সদস্যদের হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে।

পুলিশ জানায়, হবিগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইয়াসিনুল হকসহ একদল পুলিশ শহরের ইনাতাবাদ এলাকায় টহল দিচ্ছিল। এ সময় তাঁরা দেখতে পান, মাছুলিয়া এলাকার একটি লেবুবাগান থেকে আট-দশজনের একদল লোক দেশি অস্ত্র নিয়ে ইনাতাবাদের দিকে এগিয়ে যাচ্ছে। এ সময় পুলিশ তাদের চ্যালেঞ্জ করলে সন্দেহভাজন ডাকাতরা পুলিশের ওপর হামলা চালায়। এ পরিস্থিতিতে পুলিশ গুলি করলে ঘটনাস্থলেই একজন মারা যান। দলের অন্য সদস্যরা পালিয়ে যায়।

ঘটনাস্থল থেকে পুলিশ লাশ উদ্ধার করে সদর থানায় নিয়ে যায়। পরে আজ বুধবার সকালে তাঁর লাশ ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতাল মর্গে পাঠায় পুলিশ। তবে তাঁর পরিচয় এ প্রতিবেদন লেখা পর্যন্ত নিশ্চিত হওয়া যায়নি।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইয়াসিনুল হক জানান, সন্দেহভাজন ডাকাতদের সঙ্গে বন্দুকযুদ্ধে শটগানের ১১টি গুলি ছুড়েছে পুলিশ। এ সময় তাদের ফেলে যাওয়া চারটি রামদা, গ্রিল কাটার যন্ত্র, ছুরিসহ বিভিন্ন দেশি অস্ত্র উদ্ধার করা হয়েছে।

  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বমোট পাঠক


বাংলাভাষায় পুর্নাঙ্গ ভ্রমণের ওয়েবসাইট