জৈন্তাপুরে জেএসসি পরীক্ষার্থী ছুরিকাহত

প্রকাশিত: ১২:৪৩ পূর্বাহ্ণ, নভেম্বর ৪, ২০১৬

জৈন্তাপুর প্রতিনিধি:সিলেটের জৈন্তাপুর উপজেলায় এক শিক্ষক ছাত্রের গায়ে উপর্যুপুরি ছুরিকাঘাত করে মারাত্মক জখম করেছে। আহত ছাত্রের নাম ইফতেখার রশিদ মাহী। সে জৈন্তা সেন্ট্রাল হাইস্কুল থেকে চলতি জেএসসি পরীক্ষায় অংশ নিচ্ছে। মাহি তেলিজুড়ি গ্রামের বজলুর রশিদের পুত্র। তাকে গুরুতর আহত অবস্তায় সিলেট ওসমানী হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বৃহস্পতিবার জেএসসি পরীক্ষা শেষে বাড়ি ফেরার পথে দুপুর সোয়া ১টায় দরবস্ত মধ্যবাজার এলাকায় তার উপর হামলা চালানো হয়।
এসময় আহত ছাত্রের আর্তচিৎকারে স্থানীয় লোকজন জড়ো হয়ে হামলাকারী শিক্ষক মুক্তারুল হককে আটক করে গণপিটুনি দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে মুক্তারকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত মুক্তার দরবস্ত ইউনিয়নের তেলিজুড়ি গ্রামের রহমত আলীর পুত্র।

গ্রেফতারকৃত মুক্তারুল হক মুক্তার

গ্রেফতারকৃত মুক্তারুল হক মুক্তার

জৈন্তাপুর থানার ওসি ফজলুল কবীর জানান, হামলাকারী শিক্ষক মাহীকে বলাৎকার করতে না পারায় এ ঘটনা ঘটিয়েছে। গত কয়েকদিন যাবৎ তাকে বলাৎকারের কুপ্রস্তাব দিয়ে আসছিল লম্পট মুক্তার। এ ঘটনায় থানায় মামলা হয়েছে বলে জানান ওসি।
অপর একটি সূত্র জানায়, মুক্তার ওই স্কুলের শিক্ষক ছিলেন। তার স্বভাব ভালো না থাকায় এবং বিভিন্ন অভিযোগ প্রমাণিত হওয়ায় এক বছর আগে বিদ্যালয় কর্তৃপক্ষ তাকে বহিস্কার করে।

এদিকে, বৃহস্পতিবার বিকালে আহত জেএসসি পরীক্ষার্থীকে ওসমানী হাসপাতালে দেখতে যান সিলেটের জেলা প্রশাসক মো: জয়নাল আবেদীন। তিনি তার চিকিৎসার খোঁজ খবর নেন।

  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বমোট পাঠক


বাংলাভাষায় পুর্নাঙ্গ ভ্রমণের ওয়েবসাইট