প্রধানমন্ত্রী টুঙ্গিপাড়া যাচ্ছেন রবিবার

প্রকাশিত: ৫:৪০ অপরাহ্ণ, নভেম্বর ২, ২০১৬

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতি শ্রদ্ধা নিবেদন করতে আগামী রবিবার (৬ নভেম্বর) গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এ দিন দুপুর ২টা ১৫ মিনিটে প্রধানমন্ত্রী শেখ হাসিনা হেলিকপ্টারে করে ঢাকা থেকে টুঙ্গিপাড়া পৌছাবেন। বেলা আড়াইটায় তিনি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধি সৌধে পুষ্পস্তবক অর্পণ,ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাতে অংশ নেবেন। এক ঘণ্টা টুঙ্গিপাড়া বঙ্গবন্ধু ভবনে অবস্থানের পর বিকাল সাড়ে ৩টায় হেলিকপ্টারে করে ঢাকার উদ্দেশে টুঙ্গিপাড়া ত্যাগ করবেন প্রধানমন্ত্রী।

গোপালগঞ্জের জেলা প্রশাসকের কাছে পাঠানো প্রধানমন্ত্রীর একান্ত সহকারী সচিব-১ মো. জাহাঙ্গীর আলম  স্বাক্ষরিত ফ্যাক্স বার্তায় এ তথ্য জানা গেছে।

গত ২৩ অক্টোবর দলীয় সভাপতি হিসেবে নির্বাচিত হওয়ার পর প্রধানমন্ত্রী শেখ হাসিনা রবিবার তার পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতি শ্রদ্ধা নিবেদন করবেন।

এছাড়া ওই দিন কেন্দ্রীয় আওয়ামী লীগের নব-নির্বাচিত কমিটির নেতারা টুঙ্গিপাড়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধি সৌধে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের নেতৃত্বে পুষ্পস্তবক অর্পণ, ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাতে অংশ নেবেন বলে স্থানীয় আওয়ামী লীগ সূত্রে জানা গেছে।

  •