সিপাহী বিপ্লবের নামে কর্মসূচি নিয়ে মাঠে নামলে প্রতিহত করা হবে

প্রকাশিত: ৪:৫১ পূর্বাহ্ণ, নভেম্বর ১, ২০১৬

আওয়ামী লীগের নেতারা হুঁশিয়ারি উচ্চারণ করে বলেছেন, সিপাহী বিপ্লবের নামে ৭ নভেম্বর বঙ্গবন্ধুর খুনিদের দোসররা কর্মসূচি নিয়ে মাঠে নামলে কঠোরভাবে প্রতিহত করা হবে।

সোমবার বিকালে রাজধানীর মোহাম্মাদপুরের সূচনা কমিউনিটি সেন্টারে ৩ নভেম্বর জেল হত্যা দিবস উপলক্ষে ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের বর্ধিত সভায় বক্তারা এই হুঁশিয়ারি দেন।

সভায় আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেন, দলীয় শৃঙ্খলাই প্রথম।এই শৃঙ্খলা যারা ভঙ্গ করবে তাদেরকে কঠোরভভাবে দমন করা হবে।

বক্তব্যের শুরুতে তিনি কাব্যিক ভাষায় ১৫ আগস্ট বঙ্গবন্ধু পরিবারের নিহতদের স্মরণ করেন। এ সময় আবেগঘন মুহুর্তের সৃষ্টি হয়।

ওবায়দুল কাদের বলেন, জননেত্রী শেখ হাসিনা আমাদের নেতা, তিনিই একমাত্র নেতা যাকে সব সময় আমি কল দিয়ে পাই সে রাত ২টা হোক আর সকাল ৫ টা হোক। তিনি সব সময় নেতা -কর্মীদের খোজ নেন। সুতরাং কেউ ভাল পদ পদবী না পেলে হতাশ হবেন না। ধৈর্য ধরেন সময় আপনার কাছে পদ নিয়ে আসবে। এ সময় তিনি নিজেকে এর বাস্তব উদাহরণ হিসেবে উল্লেখ করেন।

উক্ত অনুষ্ঠানে আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেন, সিপাহী বিপ্লবের নামে বঙ্গবন্ধুর খুনিদের দোসররা কর্মসূচি নিয়ে মাঠে নামলে কঠোরভাবে প্রতিহত করা হবে। তারা সিপাহী বিপ্লবের নামে বঙ্গবন্ধুর খুনিদের আড়াল করতে চায়।

মহানগর আওয়ামী লীগের সভাপতি এ কে এম রহমত উল্লাহর সভাপতিত্বে সভায় আরো উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হহানিফ এবং জাহাঙ্গীর কবির নানক, সাংগঠনিক সম্পাদক এনামুল হক শামীম, মহানগর সাধারণ সম্পাদক সাদেক খান, আসলামুল হক ও ইলিয়াস মোল্লা প্রমুখ।

  •