যুক্তরাজ্য বিএনপি নেতা সেলিম হোসেনের মাতৃ-বিয়োগ, জানাযা সম্পন্ন

প্রকাশিত: ১০:৩৯ অপরাহ্ণ, অক্টোবর ৩১, ২০১৬

যুক্তরাজ্য বিএনপি নেতা সেলিম হোসেনের মাতা  তারুন বিবি ইন্তেকাল করেছেন ( ইন্না………রাজেউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭২বৎসর। গতকাল রবিবার সন্ধ্যা ৭টা ৪০মিনিটের দিকে সিলেট নগরীর একটি প্রাইভেট হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু বরণ করেন। তিনি সিলেটের বিশিষ্ট ব্যবসায়ী প্রয়াত ইয়াসিন মিয়ার  স্ত্রী ।
৩১অক্টোবর শনিবার বাদ যোহর দরগাহে হযরত শাহজালাল (রহঃ) জামে মসজিদ প্রাঙ্গণে মরহুমার নামাজে জানাজা  শেষে হযরত শাহজালাল (রঃ) মাজার সংলগ্ন কবরস্থানে দাফন সম্পন্ন করা হয়।
মৃত্যুকালে তিনি ২ ছেলে, ২ মেয়ে, নাতি-নাতনিসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তারুন বিবি’র বড় ছেলে প্রবাসের  ব্যবসায়ী সেলিম হোসেন । দ্বিতীয় ছেলে এলিম হোসেন বতর্মানে আমেরিকায় আছেন।
তার মৃত্যুর সংবাদ ছড়িয়ে পড়ার সাথে সাথে এলাকায় শোকের ছায়া নেমে আসে। বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও পেশাজীবী সংগঠনের নেতৃবৃন্দ শোক ও সমবেদনা জানানোর জন্য তার রাজার গলি-৫৩ এর বাসভবনে যান ।
যুক্তরাজ্য বিএনপি নেতা সেলিম হোসেনের মাতার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে শোক বার্তা পাঠিয়েছেন সিলেট জেলা বিএনপির সভাপতি আবুল কাহের চৌধুরী শামীম, সাধারণ সম্পাদক আলী আহমদ। তারা শোকসন্তপ্ত পরিবারবর্গের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন।
মহানগর বিএনপির শোক : যুক্তরাজ্য বিএনপি নেতা সেলিম হোসেনের মাতৃবিয়োগে কেন্দ্রীয় বিএনপি নেতা ডাঃ শাহরিয়ার হোসেন চৌধুরী, সিলেট মহানগর বিএনপির সভাপতি নাসিম হোসেন, সাধারণ সম্পাদক মোঃ বদরুজ্জামান সেলিম ও সাংগঠনিক সম্পাদক মিফতাহ সিদ্দিকী গভীর শোক প্রকাশ করে শোকসন্তপ্ত পরিবারবর্গের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন।

এছাড়াও জিয়া পরিষদের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক প্রকৌশলী আশফাক আহমদ, মহানগর সভাপতি অধ্যাপক ড. মোজাম্মেল হক,জিয়া পরিষদ সিলেট মহানগর শাখার সাধারন সম্পাদক ডাঃ আরিফ আহমেদ মোমতাজ রিফা, সিনিয়র সহ-সভাপতি নিজাম উদ্দিন জায়গীরদার, সহ-সভাপতি অধ্যক্ষ জিল্লুর রহমান শোয়েব, সৈয়দ রেজাউল করিম আলো, আসাদ আহমদ স্বপন, হেলাল আহমদ, যুগ্ম সম্পাদক শামীম মজুমদার, প্রচার সম্পাদক সাহেদ আহমদ, আব্দুল মুকিত সুমেল, আজাদ আহমদ প্রমুখ নেতৃবৃন্দ গভীর শোক প্রকাশ করে মরহুমার রূহের মাগফেরাত কামনা করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমাবেদনা জ্ঞাপন করেছেন।
যুবদলের শোক : মরহুমার রুহের মাগফেরাত কামনা করে শোকাহত পরিবার ও পরিজনের প্রতি গভীর সমবেদনা জানান সিলেট জেলা যুবদলের সভাপতি আব্দুল মান্নান, সাধারণ সম্পাদক মামুনুর রশিদ মামুন।

  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বমোট পাঠক


বাংলাভাষায় পুর্নাঙ্গ ভ্রমণের ওয়েবসাইট