যুক্তরাজ্য প্রবাসী এসপিএস সদস্যদের পারিবারিক সম্মিলন অনুষ্ঠিত

প্রকাশিত: ১:৫৯ পূর্বাহ্ণ, অক্টোবর ২৯, ২০১৬

সিলেট অঞ্চলের সৌখিন পেশাদার আলোকচিত্রীদের নিয়ে প্রায় সিকি শতাব্দী আগে গঠিত সিলেট ফটোগ্রাফিক সোসাইটি (এসপিএস) এর যে সকল সদস্য এখন যুক্তরাজ্যে বসবাস করছেন, তাদের পরিবারের সদস্যদের এক পূণর্মিলনী অনুষ্ঠান ২৬ অক্টোবর বুধবার রাতে পূর্ব লন্ডনের একটি প্রেস্টিজিয়াস ভেন্যূতে অনুষ্ঠিত হয়।

এসপিএস এর প্রতিষ্ঠাকালীন সময়ের দুই জন সদস্য, কাওসার আহমদ ও শাহীন মুস্তাফার উদ্যোগে আয়োজিত এই ইভেন্টে প্রতিষ্ঠাতা, জীবন ও সাধারণ সদস্যরা তাদের পরিবার পরিজনদের নিয়ে যোগ দেন।

আড়ম্বর এই অনুষ্ঠানে এসপিএস সাম্প্রতিক কার্যক্রম, ভবিষ্যত পরিকল্পনা, বিশেষ করে সংগঠনের  ২৫তম প্রতিষ্ঠা বার্ষিকী বা রজতজয়ন্তী উদযাপন পরিকল্পনার বিভিন্ন দিক তুলে ধরে বক্তব্য রাখেন সিলেট ফটোগ্রাফিক সোসাইটি (এসপিএস) এর প্রতিষ্ঠাতা আহ্বায়ক, টাওয়ার হ্যামলেটস্্ কাউন্সিলের কমিউনিকেশনস্ এডভাইজার মাহবুব রহমান।

অনুষ্ঠানে এসপিএস এর সকল পর্যায়ের সদস্যদের মধ্যে বন্ধুত্বপূর্ণ সম্পর্ককে আরো জোরদার করা, নিজেদের মধ্যে শক্তিশালী নেটওয়ার্ক গড়ে তোলা এবং মূল সংগঠনের সাথে কার্যকর পার্টনারশীপ গড়ে তোলার মাধ্যমে আলোকচিত্র শিল্পের উন্নয়নে ভূমিকা রাখার ওপর গুরুত্বারোপ করা হয়।

আগামী বছরের সামারে এই ধরনের পারিবারিক সম্মিলন আয়োজনের সিদ্ধান্ত নেয়া হয়।

অনুষ্ঠানে সপরিবারে যোগ দেন ও আলোচনায় অংশ নেন, দেওয়ান নুরুল চৌধুরী হামদু, এওয়ার্ড বিজয়ী আলোকচিত্রী শিমু রহমান, রাফি চৌধুরী শিবা, সাদিক রহমান, আল আমান সুমন, কাওসার আহমদ ও শাহীন মুস্তাফা।

  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বমোট পাঠক


বাংলাভাষায় পুর্নাঙ্গ ভ্রমণের ওয়েবসাইট