নিরপেক্ষ নির্বাচন হলে আ,লীগ দশটা সিটও পাবেনা : দুদু

প্রকাশিত: ১২:১০ পূর্বাহ্ণ, অক্টোবর ২৯, ২০১৬

নিরপেক্ষ সরকারের অধীনে সুষ্ঠ নির্বাচন হলে আওয়ামী লীগ দশটি আসনও পাবেনা বলে মন্তব্য করেছেন বিএনপি ভাইস চেয়ারম্যান ও কৃষক দলের সাধারণ সম্পাদক শামসুজ্জামান দুদু।

শুক্রবার দুপুরে  জাতীয় প্রেসক্লাবের সামনে ‘বিএনপি’র ভাইস চেয়ারম্যান আব্দুস সালাম পিন্টু ও বিএনপি’র যুগ্ম মহাসচিব হাবিব-উন-নবী খান সোহেলসহ সকল রাজবন্দীর মুক্তির দাবিতে’ মানবন্ধননে এসব কথা বলেন তিনি।

মানববন্ধনে শাহবাগ থানা কৃষকদলের সভাপতি এম. জাহাঙ্গীর আলমের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন । বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা আব্দুস সালাম, বিএনপির জাতীয় নির্বাহী কমিটি সদস্য আবু নাসের মোহাম্মদ রহমত উল্লাহ। ঢাকা মহানগর বিএনপির সদস্য ফরিদ উদ্দিন প্রমুখ।

শামসুজ্জামান দুদু বলেন, তারা ঘোলা পানিতে মাছ শিকার করতে চায়। সার্চ কমিটির নামে রকিব মার্কা নির্বাচনে বিএনপি অংশগ্রহণ করবে না। বিএনপি কঠিন সময়েও নির্বাচনে অংশগ্রহণ করে ৩৮টি সিট পেয়ে বিরোধী দলে ছিল। আমি চ্যালেঞ্জ করে বলতে পারি,বর্তমান সরকারের এত ব্যর্থতা হয়েছে তারা নির্বাচনে বিজয়ের ফলাফলই খুঁজে পাবে না।

তিনি আরো বলেন, আমাদের নেতা কর্মীদেরকে মামলা হামলা ও নির্যাতন করে আন্দোলনের বাইরে রাখার যে স্বপ্ন দেখছে সেই স্বপ্ন কোনোদিনও পূরণ হবে না। জনগণের আন্দোলনেই দুঃশাসনের পতন নিশ্চিত হবে।

তিনি অবিলম্বে বিএনপি’র ভাইস চেয়ারম্যান আব্দুস সালাম পিন্টু ও বিএনপি’র যুগ্ম মহাসচিব হাবিব-উন-নবী খান সোহেল এবং সকল রাজবন্দীর নিঃশর্ত মুক্তির দাবি করেন।

  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বমোট পাঠক


বাংলাভাষায় পুর্নাঙ্গ ভ্রমণের ওয়েবসাইট