সিলেটে দলীয় নেতাকর্মীদের ভালোবাসায় সিক্ত মিসবাহ উদ্দিন সিরাজ

প্রকাশিত: ১:৩৮ পূর্বাহ্ণ, অক্টোবর ২৮, ২০১৬

তৃতীয়বারের মতো বাংলাদেশ বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হওয়ায় সিলেটে আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীদের ভালোবাসায় সিক্ত হলেন অ্যাডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ। বৃহস্পতিবার দুপুরে সিলেট ওসমানী বিমানবন্দরে এসে পৌঁছান তিনি।

পরে হাজার হাজার নেতাকর্মী মোটর শোভাযাত্রায় তাকে সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারে নিয়ে আসেন। সেখানে দলীয় নেতাকর্মীদের নিয়ে তিনি শহীদ প্রতি শ্রদ্ধা জানান। সেখানে তাকে দলীয় নেতাকর্মীরা ফুল দিয়ে তাকে শুভেচ্ছা জানান।

1234এ সময় তিনি বলেন- আমি আপনাদের সাথে কখনো বেইমানী করিনি। ভবিষ্যতেও করবো না। প্রধানমন্ত্রী আমার উপর যে আস্থা রেখেছেন, জীবনের শেষ বিন্দু রক্ত দিয়ে হলেও আমি সে আস্থার প্রতিদান দেবো। তিনি দলকে আরো সুসংঘটিত করতে দলীয় নেতাকর্মীদের প্রতি অনুরোধ জানিয়ে বলেন- প্রধানমন্ত্রী দেশকে দারিদ্রমুক্ত করতে ঘোষণা দিয়েছেন। আপনাদের সে লক্ষে কাজ করতে হবে। দলকে আরো সু-সংঘটটিত করে আগামী নির্বাচনে আওয়ামী লীগকে ক্ষমতায় আনতে হবে। কারণ আওয়ামী লীগ ছাড়া এদেশকে আর কেউ এগিয়ে নেবে না। উন্নয়নের মহাসড়কে বাংলাদেশ। সে ধারাকে অব্যাহত রেখে বঙ্গবন্ধুর সোনার বাংলায় এ দেশকে পরিণত করতে হবে। এ জন্য তৃণমূল নেতাকর্মীদের আরো সক্রীয় হয়ে কাজ করার আহ্বান জানান  তিনি। পরে তিনি হযরত শাহজালাল (রহ.) মাজার যিয়ারত করেন।

এসময় উপস্থিত ছিলেন- সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি ও সাবেক সিটি মেয়র বদর উদ্দিন আহমদ কামরান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক এমপি শফিকুর রহমান চৌধুরী, সহ-সভাপতি ও সদর উপজেলা চেয়ারম্যান আশফাক আহমদ, সাবেক এমপি ও মহিলা আওয়ামী লীগ নেত্রী সৈয়দা জেবুন্নেছা হক, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবকলীগ নেতা সুব্রত পুরকায়স্থ, জেলা যুগ্ম সম্পাদক অ্যাডভোকেট নিজাম উদ্দিন, অধ্যক্ষ সুজাত আলী রফিক, নাসির উদ্দিন খান, মহাগরের যুগ্ম সম্পাদক বিজিৎ চৌধুরী, সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল, অ্যাডভোকেট মাহফুজুর রহমান, অ্যাডভোকেট শামসুল ইসলাম, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন চেয়ারম্যান, স্বেচ্ছাসেবকলীগ নেতা আফছর আজিজ, কাউন্সিলর আফতাব হোসাইন খান, জেলা যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি শামীম আহমদ, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মহসীন কামরান, মহানগর যুবলীগের আহ্বায়ক আলম খান মুক্তি, যুগ্ম আহ্বায়ক মুশফিক জায়গীরদার, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সহ-সম্পাদক মাসুদ কামাল সুফি, জেলা ছাত্রলীগের স্থগিত কমিটির সভাপতি শাহরিয়ার আলম সামাদ, সাধারণ সম্পাদক রায়হান চৌধুরী, মহানগর ছাত্রলীগের সভাপতি আব্দুল বাছিত রুম্মান, সাধারণ সম্পাদক আব্দুল আলিম তুষার প্রমুখ।

  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বমোট পাঠক


বাংলাভাষায় পুর্নাঙ্গ ভ্রমণের ওয়েবসাইট