পাবনায় র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ দুইজন নিহত

প্রকাশিত: ৯:৪৫ পূর্বাহ্ণ, অক্টোবর ২৮, ২০১৬

পাবনা : পাবনার আতাইকুলা থানার গয়েশবাড়ি এলাকায় র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ দুজন নিহত হয়েছেন। এ সময় ঘটনাস্থল থেকে অস্ত্র ও গুলি উদ্ধার করা হয়।

শুক্রবার ভোর ৪টার দিকে এ ঘটনা ঘটে। র‌্যাবের দাবি, নিহতরা নিষিদ্ধ চরমপন্থি দলের সদস্য।

নিহতরা হলেন- আতাইকুলা থানার ভুলবাড়িয়া ইউনিয়নের বড় পাইকশা গ্রামের মোতালেব হোসেনের ছেলে ময়েন উদ্দিন (২৫) ও বিলসলঙ্গী গ্রামের আব্দুল প্রামানিকের ছেলে বিপ্লব ব্যাপারী ওরফে বিপলু (২৮)।

র‌্যাব-১২ পাবনার কোম্পানি কমান্ডার এএসপি বীনা রানী দাশ বলেন, আতাইকুলার গয়েশবাড়ি এলাকায় কয়েকজন চরমপন্থি নাশকতার উদ্দেশ্যে গোপন বৈঠক করছে- এমন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযানে যায় র‌্যাব। র‌্যাবের উপস্থিতি টের পেয়ে গুলি ছোঁড়ে চরমপন্থি সন্ত্রাসীরা। র‌্যাবও আত্মরক্ষার্থে পাল্টা গুলি ছোঁড়ে। বেশকিছু সময় বন্দুকযুদ্ধ চলার এক পর্যায়ে পিছু হটে সন্ত্রাসীরা।

পরে ঘটনাস্থল থেকে দুজনের মৃতদেহ উদ্ধার করা হয়। গোলাগুলি খবর পেয়ে স্থানীয় বাসিন্দারা ঘটনাস্থলে গিয়ে নিহত দুজনের নাম-পরিচয় শনাক্ত করেন। এ সময় দুটি আগ্নেয়াস্ত্র ও কিছু গুলি উদ্ধার করা হয়।

র‌্যাব কমান্ডারের দাবি, নিহত দুজন নিষিদ্ধ চরমপন্থি দলের সদস্য ও পুলিশের তালিকাভুক্ত সন্ত্রাসী। তাদের বিরুদ্ধে আতাইকুলা থানায় গয়েশবাড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক শাজাহান আলী মাস্টার হত্যাসহ কয়েকটি মামলা রয়েছে।

  •