জৈন্তাপুরে সংঘর্ষে আহত ১৮ : থানায় অভিযোগ দায়ের

প্রকাশিত: ৯:৫৪ পূর্বাহ্ণ, অক্টোবর ২৮, ২০১৬

জৈন্তাপুরে পূর্ব সূত্রুতার জেরধরে দুই পক্ষের মধ্যে রক্তক্ষয়ী সংঘর্ষে মহিলা-শিশুসহ উভয় পক্ষের ১৮ জন অহত হয়েছেন। আহতদের মধ্যে ১০ জনকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। সংঘর্ষের ঘটনায় থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।

বৃহস্পতিবার (২৭ অক্টোবর) জৈন্তাপুর উপজেলার দরবস্ত ইউনিয়নের করগ্রাম এলাকায় মসজিদের উঠান দিয়ে গোবর নেয়াকে কেন্দ্রে করে আতাউর রহমান গ্রুপ ও আব্দুল মজিদ গ্রুপের মধ্যে সংঘর্ষ ঘটনা ঘটে।

সংঘর্ষে আহত হন- করগ্রাম গ্রামের মৃত আবন মিয়ার ছেলে আব্দুর জজিদ (৬০), আব্দুল মজিদের ছেলে রুহুল আমীন (৩০), মুহিবুল আমীন (২০), বেলাল আমীন (১৮), মেয়ে ফানহানা বেগম (১৬), স্ত্রী ছায়ারুণ নেছা (৬০) , ছিতারা বেগম (৪০), মৃত আং মালিকের মেয়ে হাওয়ারুন নেছা (৪৫), আং মুছব্বিরের ছেলে কাউসার আহমদ (১৮), হাবিব উল্লার ছেলে মনতাজ আলী (৪৫), আব্দুর রফিকের ছেলে ছলেহ অঅহমদ (৩২), মৃত আব্দুর রউফের ছেলে তারেক আহমদ, মৃত মোহাম্মদ আলীর ছেলে আতাউর রহমান (৭৫), ফজলুল রহমান (৫৫), লুৎফুর রহমান (৭০), ফয়জুল রহমানের ছেলে জয়নাল আবেদীন (২৭), আব্দুল ওয়াহাবের ছেলে আব্দুল মতিন (২৭), আতাউর রহমানের ছেলে আব্দুর রহমান (৩৮)।

এদের মধ্যে আশংখাজনক অবস্থায় জৈন্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে উন্নত চিকিৎসার জন্য সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়। অন্যদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়।

এ ব্যাপারে জৈন্তাপুর মডেল থানা অফিসার ইনর্চাজ সফিউল কবির ঘটনার সত্যতা স্বীকার করে বলেন- সংঘর্ষের সংবাদ পয়ে থানা পুলিশ নিয়ে ঘটনাস্থলে উপস্থিত হয়ে উভয় পক্ষকে তাড়িয়ে দেই এবং আহতদের উদ্ধার করে স্থানীয়দের সহযোগিতায় স্থানীয় হাসপাতালে নিয়ে আসি। এ নিয়ে উভয় পক্ষ থেকে লিখিত দুটি অভিযোগ পেয়েছি, তদন্ত করে দোষীদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া হব।

  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বমোট পাঠক


বাংলাভাষায় পুর্নাঙ্গ ভ্রমণের ওয়েবসাইট