খালেদা জিয়াকে স্বেচ্ছাসেবক দলের নতুন কমিটির শুভেচ্ছা

প্রকাশিত: ৯:৪০ পূর্বাহ্ণ, অক্টোবর ২৮, ২০১৬

বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের নবগঠিত কমিটির নেতৃবৃন্দ বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে ফুলের শুভেচ্ছা জানিয়েছেন।

বৃহস্পতিবার রাতে গুলশানস্থ বিএনপি চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে নবগঠিত কমিটির নেতৃবৃন্দ বেগম খালেদা জিয়ার সঙ্গে দেখা করে তাকে ধন্যবাদ জানান।

এর আগে, শফিউল বারী বাবুকে সভাপতি ও আবদুল কাদের ভূঁইয়া জুয়েলকে সাধারণ সম্পাদক করে স্বেচ্ছাসেবক দলের আংশিক কমিটির অনুমোদন দেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

বৃহস্পতিবার গণমাধ্যমে পাঠানো এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান বিএনপির সহ-দপ্তর সম্পাদক তাইফুল ইসলাম টিপু।

বিজ্ঞপ্তিতে বলা হয়, বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপি গঠনতন্ত্রের ১৩ ও ৮ (১) এর বিধানবলে এ কমিটির অনুমোদন দেয়া হয়েছে। এতে সভাপতি ও সাধারণ সম্পাদক ছাড়াও আরো কয়েকটি পদে মনোনীত নেতার নাম ঘোষণা করা হয়। মনোনীতরা হলেন- মোস্তাফিজুর রহমান সিনিয়র সহ-সভাপতি, গোলাম সারোয়ার সহ-সভাপতি, সাইফুল ইসলাম ফিরোজ ও সাদরাজ্জামান যুগ্ম সাধারণ সম্পাদক এবং ইয়াসিন আলী সাংগঠনিক সম্পাদক।

বাংলাদেশ জাতীয়তাবাদী মুক্তিযোদ্ধা দলের সাধারণ সম্পাদক মো. শফিউজ্জামান খোকন বিএনপি গঠনতন্ত্রে এক ব্যক্তির এক পদ বিধানের প্রেক্ষিতে সংগঠনের সাধারণ সম্পাদক পদ হতে অব্যাহতি নেয়ার কারণে বিএনপি চেয়ারপারসনের নির্দেশক্রমে সাদেক আহমেদ খানকে বাংলাদেশ জাতীয়তাবাদী মুক্তিযোদ্ধা দলের সাধারণ সম্পাদক হিসেবে বিএনপির গঠনতন্ত্রের ১৩ ও ৮ (১) এর বিধানবলে দলের মহাসচিব এই মনোনয়ন দেন।

  •  

সর্বমোট পাঠক


বাংলাভাষায় পুর্নাঙ্গ ভ্রমণের ওয়েবসাইট