আন্দোলন সংগ্রামের মাধ্যমে বাকশালীদের বিতাড়িত করতে হবে : কাহের শামীম

প্রকাশিত: ১:০৯ পূর্বাহ্ণ, অক্টোবর ২৮, ২০১৬

সিলেট জেলা বিএনপির সভাপতি আবুল কাহের চৌধুরী শামীম বলেছেন, বাকশালী আওয়ামীলীগ সরকার দেশ থেকে গণতন্ত্রকে নির্বাসনে পাঠিয়েছে। হত্যা, গুম, নির্যাতন, হয়রানিমুলক মিথ্যা মামলা দিয়ে বিএনপি, অংগ সংগঠনের নেতাকর্মীদের ধ্বংস করার সড়যন্ত্র করে যাচ্ছে।

পুলিশ দিয়ে বাড়ীতে বাড়ীতে তল্লাশি, করে বিএনপি নেতাকর্মীদের গণগ্রেফতার করছে। শহীদ রাষ্ট্র প্রতি জিয়ার রহমানের আদর্শে গড়া যুবদলের সকল নেতাকর্মীরা আন্দোলন, সংগ্রামের মাধ্যমে বাকশালীদের বিতাড়িত করতে হবে।

বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের ৩৮ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলে গোলাপগঞ্জ উপজলো ও পৌর যুবদলের উদ্যোগে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথাগুলো বলেন।

b1আলোচনা সভার পূর্বে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন এবং বেলুন উড়িয়ে আলোচনা সভার উদ্বোধন করেন জেলা বিএনপির সভাপতি ও জেলা যুবদল সভাপতি এবং সাধারণ সম্পাদক।

বৃহস্পতিবার স্থানীয় একটি কমিউনিটি সেন্টারে আয়োজিত আলোচনা সভায় উপজেলা যুবদলের সভাপতি পৌর কাউন্সিলর হেলালুজ্জামান হেলালের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক আমিন উদ্দিন আহমদ এর পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও সিলেট জেলা বিএনপির সভাপতি আবুল কাহের চৌধুরী শামীম।

প্রধান বক্তার বক্তব্য রাখেন কেন্দ্রীয় যুবদলের সহ-সভাপতি ও সিলেট জেলা যুবদলের সভাপতি আব্দুল মান্নান। বিশেষ অতিথির বক্তব্য রাখেন কেন্দ্রীয় যুবদলের সহ-সাধারন সম্পাদক ও সিলেট জেলা যুবদলের সাধারণ সম্পাদক মামুনুর রশিদ মামুন।
সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের নির্বাহী সদস্য এডভোকেট মুজিবুর রহমান মুজিব, উপজেলা বিএনপির সভাপতি ও লক্ষনাবন্ধ ইউনিয়নের চেয়ারম্যান নছিরুল হক শাহীন,  সিলেট জেলা যুবদলের প্রচার সম্পাদক আলী আহমদ হিরা, সাধারন সম্পাদক ও ভাদেশ্বর ইউনিয়নের চেয়ারম্যান মোঃ জিলাল উদ্দিন, পৌর বিএনপির সভাপতি মশিকুর রহমান মহি, সাধারন সম্পাদক নজরুল ইসলাম,

1230ফুলবাড়ী ইউনিয়নের চেয়ারম্যান ও উপজেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান ফয়সল, গোলাপগঞ্জ সদর ইউনিয়নের চেয়ারম্যান ও উপজেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক আশফাক আহমদ চৌধুরী, আমুড়া ইউনিয়নের চেয়ারম্যান ও উপজেলা যুবদলের সহ-সভাপতি রুহেল আহমদ, ফুলবাড়ী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও উপজেলা বিএনপির আইন বিষয়ক সম্পাদক এডভোকেট মামুন আহমদ রিপন, পৌর বিএনপির সাংগঠনিক সম্পাদক নাজিম আহমদ, উপজেলা বিএনপির সহ-সাধারণ সম্পাদক মামুনুর রশিদ, উপজেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক জাকারিয়া হোসেন উজ্জল, পৌর যুবদলের সাধারন সম্পাদক নুরান চৌধুরী, জাসাস সভাপতি আমির হোসেন, সাধারণ সম্পাদক, খন্দকার আফজাল রিপন, পৌর যুবদল সাংগঠনিক সম্পাদক আব্দুল কাদির, উপজেলা যুবদলের যুগ্ম সাধারণ সম্পাদক সোলেমান আলী, সেবুল আহমদ, প্রচার সম্পাদক আব্দুল আজিজ, দপ্তর সম্পাদক বেলাল আহমদ, পৌর যুবদলের সহ-সভাপতি তমজিদ আলী, সহ সাংগঠনিক সম্পাদক ছালিক আহমদ, প্রচার সম্পাদক আব্দুল আলিম, জেলা ছাত্রদলের সহ-সভাপতি হানুর ইসলাম ইমন, মহানগর ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল মালেক, সহ-সাধারণ সম্পাদক আলী আহমদ আলম, গোলাপগঞ্জ সদর ইউনিয়ন যুবদল সাধারণ সম্পাদক- ফয়জুর রহমান, লীপাশা ইউনিয়ন যুবদল সভাপতি ফখরুল ইসলাম, সাধারণ সম্পাদক এনামুল হক আবুল, আমুড়া ইউনিয়ন যুবদল সভাপতি- রাজন আহমদ, সাধারণ সম্পাদক এখলাছুর রহমান, বাঘা ইউনিয়ন যুবদল সাধারণ সম্পাদক শাহীন আল মামুন, ফুলবাড়ী ইউনিয়ন যুবদল সদস্য সচিব বেলাল আহমদ, যুগ্ম আহবায়ক শিপন আহমদ, লনাবন্ধ ইউনিয়ন যুবদল সদস্য সচিব রাজু আহমদ (মেম্বার), ভাদেশ্বর ইউনিয়ন যুবদল আহ্বায়ক জাহাঙ্গীর আহমদ চৌধুরী, বুধবারী বাজার ইউনিয়ন যুবদল আহ্বায়ক আব্দুল্লাহ আল মামুন, সদস্য সচিব আইনুল হক প্রমুখ। স্বাগত বক্তব্য রাখেন পৌর যুবদলের সভাপতি এনামুল হক এনাম ও সভার শুরুতে পবিত্র কুরআন থেকে তেলাওয়াত করেন উপজেলা যুবদলের যুগ্ন সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম।- প্রেস বিজ্ঞপ্তি

  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বমোট পাঠক


বাংলাভাষায় পুর্নাঙ্গ ভ্রমণের ওয়েবসাইট