পংকী’সহ নেতৃবৃন্দের বাসায় তল্লাসীর প্রতিবাদ জানিয়েছে সিলেট জেলা বিএনপি

প্রকাশিত: ৩:১৫ অপরাহ্ণ, অক্টোবর ২৭, ২০১৬

২৭ অক্টোবর ২০১৬, বৃহস্পতিবার : বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) সিলেট মহানগরের সাবেক সাধারন সম্পাদক আব্দুল কাইয়ুম জালালী পংকি’র বাসায় পুলিশ ব্যাপক তল্লাসী চালিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। এসময় বাসায় না থাকার কারনে পুলিশ তাকে আটক করতে পারেননি বলে জানা গেছে।

 আব্দুল কাইয়ুম জালালী পংকি’র পরিবার জানান, ‘মঙ্গলবার রাতে বাসায় পুলিশ ব্যাপক তল্লাসী চালিয়েছে। পরিবারকে অযথা হয়রানি করছে বলেও অভিযোগ করেন।

হাজী আব্দুল কাইয়ুম জালালী পংকী ও ছাত্রদল নেতা শাকিল মুর্শেদ’সহ বিএনপি ও সহযোগি সংগঠনের নেতাকর্মীর বাসা-বাড়িতে পুলিশি হয়রানীর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন সিলেট জেলা বিএনপির সভাপতি আবুল কাহের চৌধুরী শামীম ও সাধারণ সম্পাদক আলী আহমদ।
গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে বিএনপি নেতৃদ্বয় বলেন, অবৈধ সরকারের সহযোগি হাতিয়ার হিসাবে আওয়ামী অঙ্গ সংগঠনের ন্যায় আইন শৃঙ্খলাবাহীনির কিছু অতি উৎসাহি সদস্য বেপরোয়া আচরণ করছে। প্রজাতন্ত্রের কর্মচারীদের স্বরণ রাখতে হবে, জনগণের ট্যাক্সের টাকায় বেতন ভোগি হয়ে জনগণের বিরুদ্ধে দাড়ানোর ফল শুভকর নয়।

নেতৃবৃন্দ ক্ষোভ প্রকাশ করে বলেন সরকার অবিলম্বে গ্রেফতার হয়রানী বন্ধকরে সোজা পথে না হাটলে জনরোষের কবলে পড়বে এবং ক্ষমতায় টিকে থাকতে পারবে না।

  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বমোট পাঠক


বাংলাভাষায় পুর্নাঙ্গ ভ্রমণের ওয়েবসাইট