ছাতকে স্কুলছাত্রী ধর্ষণের আসামি গ্রেফতার নেই

প্রকাশিত: ১:৫৩ অপরাহ্ণ, অক্টোবর ২৭, ২০১৬

সুনামগঞ্জের ছাতক উপজেলার দোলারবাজার ইউনিয়নের জাহিদপুর গ্রামে অপহরণ করে আটকে রেখে ধর্ষণের অভিযোগে দায়ের করা মামলার মূল আসামি আফছার মিয়া (৩০) গ্রেপ্তার হননি।
এদিকে, মামলা তুলে নেবার জন্য আফছার মিয়া ও তার সহযোগীরা অব্যাহত ভয়ভীতি ও হুমকি দিচ্ছেন বলে ধর্ষিতার পরিবার অভিযোগ করেছে।
এ ঘটনার সাথে জড়িত থাকায় জগন্নাথপুর থানার সিরামিশি গ্রামের আব্দুল কাদির (৩০) নামে এজাহারভুক্ত ১ আসামিকে আটক করা হলেও বাকি আসামিরা এখনো প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে। আর মামলা তুলে নেয়ার জন্য প্রতি নিয়ত হুমকি প্রদান করছে মূল আসামি ও তার সহযোগীরা-এমন অভিযোগ ভুক্তভোগী পরিবারের।
এ ঘটনায় ধর্ষিতার ভাই বাদি হয়ে ছাতক থানায় ৩ জনের নামোল্লেখসহ অজ্ঞাত আরো ২-৩ জনকে আসামি করে একটি মামলা দায়ের করেন। প্রাণের ভয়ে ওই স্কুল ছাত্রী এখন আশ্রয় নিয়েছে এক আত্মীয়ের বাড়িতে। মামলায় আসামি করা হয় সুনামগঞ্জ জেলার জাহিদপুর গ্রামের মৃত চন্দালী মিয়ার ছেলে আফছার মিয়া (৩০), একই এলাকার মৃত আমির আলী ছেলে আয়াছ মিয়া (২৮) এবং জগন্নাথপুর থানার সিরামিশি গ্রামের মাহমুদ খানের ছেলে আব্দুল কাদির (৩০)।
এ ব্যাপারে ছাতক থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশেক সোজা মামুন জানান, একজন আসামিকে আটক করা হয়েছে এবং বাকি আসামি এখনো পলাতক থাকায় তাদের গ্রেপ্তার করা সম্ভব হচ্ছে না।

  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বমোট পাঠক


বাংলাভাষায় পুর্নাঙ্গ ভ্রমণের ওয়েবসাইট