সিলেটে রামপালবিরোধী প্রদর্শনীতে ছাত্রলীগের হামলা, আহত ১০

প্রকাশিত: ১০:০২ অপরাহ্ণ, অক্টোবর ২৫, ২০১৬

সিলেটে রামপালবিরোধী প্রদর্শনীতে হামলা চালিয়ে ভাঙচুর করেছে ছাত্রলীগ। মঙ্গলবার দুপুর সোয়া ১২টার দিকে মদন মোহন কলেজ ক্যাম্পাসে হামলা ও ভাঙচুরের এ ঘটনা ঘটে। এতে ছাত্রফ্রন্টের অন্তত ১০ জন আহত হয়।সুন্দরবন রক্ষায় রামপাল প্রকল্প বাতিলের দাবিতে সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্ট সচেতনতামূলক এ তথ্যচিত্র প্রদর্শনীর আয়োজন করেছিলো।
জানা গেছে, মদন মোহন কলেজ ক্যাম্পাসের উন্মুক্ত স্থানে সকাল পৌনে ১০টার দিকে রামপাল বিদ্যুৎকেন্দ্র বাতিলের দাবিতে সমাজতান্ত্রিক ছাত্রফ্রন্ট কলেজ শাখার আয়োজনে তথ্য প্রদর্শনী শুরু হয়। প্রদর্শনীর একপর্যায়ে ছাত্রলীগ নেতাকর্মীরা হঠাৎ করেই প্রদর্শনীতে হামলা ও ভাঙচুর চালায়। এতে ছাত্রফ্রন্টের অন্তত ১০জন আহত হয়। হামলাকারীরা প্রদর্শনীস্থলে থাকা বেঞ্চ ও আয়োজন সংশ্লিষ্ট জিনিসপত্র ভাংচুর করে ও প্রদর্শনী পণ্ড করে দেন।

ø;

। হামলায় গুরুতর আহত হয়েছেন সমাতান্ত্রিক ছাত্র ফ্রন্ট সিলেট নগর শাখার সভাপতি রেজাউর রহমান, সাধারণ সম্পাদক রুবাইয়াৎ আহমেদ, কলেজ শাখার সাধারণ রুবেল মিয়া, নগর শাখার স্কুল বিষয়ক সম্পাদক ফাহিম আহমেদ চৌধুরী, সদস্য মিজানুর রহমান, কলেজ শাখার সদস্য পলাশ কান্ত দাশ, সজীবুর রহমান, সুপান্ত রায় শুভসহ ১০ ছাত্র ফ্রন্ট নেতা কর্মী। আহতদের মধ্যে গুরুতর অবস্থায় রেজাউর রহমান রানা, ফাহিম আহমেদ চেীধুরী, মিজানুর রহমান, সজীবুর রহমান সানীকে ওসমানী হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সমাজতান্ত্রিক ছাত্রফ্রন্ট মদন মোহন কলেজ শাখার সাধারণ সম্পাদক রুবেল মিয়া জানান, প্রশাসনের অনুমতি নিয়েই তারা প্রদর্শনীর আয়োজন করেছিলেন। কিন্তু প্রদর্শনীর শুরু থেকে ছাত্রলীগ কর্মীরা নানাভাবে প্রতিবন্ধকতা তৈরি করছিলো। একপর্যায়ে সোয়া ১২টার দিকে তারা হামলা চালায়।

  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বমোট পাঠক


বাংলাভাষায় পুর্নাঙ্গ ভ্রমণের ওয়েবসাইট