সোহেল তাজ পাচ্ছেন যুগ্ম সাধারণ সম্পাদক পদ!

প্রকাশিত: ৩:০২ অপরাহ্ণ, অক্টোবর ২১, ২০১৬

বঙ্গবন্ধুর ঘনিষ্ঠ সহচর ও দেশের প্রথম প্রধানমন্ত্রী তাজউদ্দীন আহমদের ছেলে তানজিম আহমেদ সোহেল তাজ পাচ্ছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদকের পদ।

আওয়ামী লীগের একটি নির্ভরযোগ্য সূত্রে এমনটাই জানা গেছে।

সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী সোহেল তাজ শেখ হাসিনা, সজীব ওয়াজেদ জয় ও সৈয়দ আশরাফের অনেক প্রিয়ভাজন। সোহেল তাজ গত বুধবার যুক্তরাষ্ট্র থেকে দেশে ফিরেছেন।

ইতোমধ্যে সম্মেলনে যোগদানের জন্য গাজীপুর থেকে কাউন্সিলর হয়েছেন। বৃহস্পতিবার রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানের সম্মেলনস্থল পরিদর্শন করেছেন।

সম্প্রতি সোহেল তাজের এক ফেসবুক পোস্টকে কেন্দ্র করে এ গুঞ্জন জোরালো হয়েছে। আওয়ামী লীগের সূত্রগুলো জানায়, দলের জন্য তাজউদ্দীন আহমদ ও জোহরা তাজউদ্দীনের অবদান, সোহেল তাজের মেধা, সততা, পরিশ্রম করার সামর্থ্য বিবেচনায় নিয়ে তাকে কেন্দ্রীয় কমিটিতে যুক্ত করা হচ্ছে বলে সংশ্লিষ্টদের অনুমান।

বৃহস্পতিবার সোহরাওয়ার্দী উদ্যানের সম্মেলনস্থল পরিদর্শন শেষে রাতে সৈয়দ আশরাফের বাসায় যান সোহেল তাজ।

সম্প্রতি আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সৈয়দ আশরাফুল ইসলাম এবারের সম্মেলনে চমক থাকবে বলে গণমাধ্যমে জানিয়েছেন।

সম্প্রতি ফেসবুকে সোহেল তাজের ইংরেজিতে লেখা পোস্টটির বাংলা অর্থ এ রকম, ‘আমি সম্প্রতি বাংলাদেশে প্রচুর সময় দিচ্ছি। এতে আমি গভীরভাবে অনুধাবন করেছি ও আকাঙ্ক্ষা তীব্র হয়েছে যে এ দেশের লাখো মানুষের জন্য অর্থবহ কিছু করি। এমন একটি জাতি, যারা সব মানুষের জন্য সুযোগ সৃষ্টি, সম অধিকার ও গণতন্ত্র নিশ্চিত করবে, এমন আকাঙ্ক্ষায় সংগ্রামের মধ্য দিয়ে এ দেশের জন্ম। এই স্বপ্ন পূরণের জন্য আমাদের লাখো জীবন উৎসর্গ হয়েছে। এই বীরত্বপূর্ণ আত্মত্যাগের মধ্য দিয়ে আমাদের স্বাধীন একটি দেশের গর্বের স্বপ্ন পূরণ হয়েছে।’

আর এই পোস্টটির পর থেকেই আলোচনায় আসা সোহেল তাজ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটিতে আসছেন বলে মনে করা হচ্ছে।

  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বমোট পাঠক


বাংলাভাষায় পুর্নাঙ্গ ভ্রমণের ওয়েবসাইট