আ,লীগের সম্মেলন ঘিরে বর্ণিল সাজে চট্টগ্রাম

প্রকাশিত: ৩:১৪ অপরাহ্ণ, অক্টোবর ২১, ২০১৬

বুধবার নগর আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক শফিকুল ইসলাম ফারুক বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, “দলের কাউন্সিলকে কেন্দ্র করে জাতীয়ভাবে উৎসাহ আলোড়ন সৃষ্টি হয়েছে। এর ঢেউ চট্টগ্রাম মহানগরীতেও সঞ্চারিত হয়েছে।

তিনি জানান, দারুল ফজল মার্কেটে দলের নগর কার্যালয়সহ বিভিন্ন সড়ক দ্বীপে আলোকসজ্জ্বার ব‌্যবস্থা হয়েছে। এছাড়া কয়েকটি স্থানে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশাল প্রতিকৃতি স্থাপন করা হয়েছে।”

নগর আওয়ামী লীগের এক সংবাদ বিজ্ঞপ্তিতে নগরীর ১৭টি স্থানে আলোকসজ্জার কথা জানানো হয়েছে।

শাহ আমানত আন্তর্জাতিক বিমান বন্দর, অলঙ্কার মোড়, বহদ্দারহাট মোড়, দুই নম্বর গেইট, দেওয়ানহাট মোড়, লালখান বাজার মোড়, সিইপিজেড মোড়, সল্টগোলা ক্রসিং, নিমতলা বিমান চত্বর, আগ্রাবাদ মোড়, নিউ মার্কেট, লাভ লেইন, কাজীর দেউড়ি, জামালখান মোড়, চেরাগী পাহাড়, নগর ভবন চত্বর ও দলীয় কার্যালয়ে  রাতে এই আলোকসজ্জা হচ্ছে।

নগর কমিটির সিদ্ধান্ত অনুসারে ২১ অক্টোবর রাতে ট্রেনে ও বাসে করে নগর আওয়ামী লীগ মনোনীত কাউন্সিলর ও ডেলিগেটদের ঢাকায় যাওয়ার কথা রয়েছে।

২২ অক্টোবর সকালে ঢাকার কমলাপুর রেল স্টেশন চত্বরে জড়ো হয়ে সেখান থেকে মিছিল নিয়ে সম্মেলন স্থল সোহরাওয়ার্দী উদ্যানে যাবেন তারা।

  •  

সর্বমোট পাঠক


বাংলাভাষায় পুর্নাঙ্গ ভ্রমণের ওয়েবসাইট