ইলিয়াস আলীর সন্ধান কামনায় মিলাদ মাহফিল

প্রকাশিত: ২:১১ পূর্বাহ্ণ, অক্টোবর ১৮, ২০১৬

বিএনপি’র সাবেক সাংগঠনিক সম্পাদক ও সাবেক সংসদ সদস্য এম ইলিয়াস আলীর সন্ধান কামনায় ও বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্রিগেডিয়ার জেনারেল (অবঃ) আ. স. ম. হান্নান শাহ এবং ফেঞ্চুগঞ্জ উপজেলা ছাত্রদলের সিনিয়র যুগ্ম আহবায়ক ইমরানুল করিম চৌধুরী মিঠুর আত্মার মাগফেরাত কামনায় ইলিয়াস মুক্তি সংগ্রাম পরিষদ, ইলিয়াস মুক্তি যুব ও ছাত্র সংগ্রাম পরিষদের উদ্যোগে সোমবার (১৭ অক্টোবর) দরগাহে হযরত শাহজালাল (রঃ) মাজার মসজিদে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
মিলাদ শেষে অনুষ্ঠিত দোয়া মাহফিলে দেশনেত্রী বেগম খালেদা জিয়া, বিএনপি’র সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের রোগমুক্তি কামনা করা হয় এবং বৃহত্তর সিলেটের কৃতি সন্তান জননেতা এম.ইলিয়াস আলীকে অক্ষত ও সুস্থ অবস্থায় ফিরে পাওয়ার জন্য মহান রাব্বুল আলামীনের কাছে প্রার্থনা করা হয়। এ সময় সদ্য প্রয়াত বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্রিগেডিয়ার জেনারেল (অবঃ) আ. স. ম. হান্নান শাহ এবং ফেঞ্চুগঞ্জ উপজেলা ছাত্রদলের সিনিয়র যুগ্ম আহবায়ক ইমরানুল করিম চৌধুরী মিঠুর আত্মার মাগফেরাত কামনা করে মোনাজাত করা হয়। পাশাপাশি ছাত্রদল নেতা ইফতেখার আহমদ দিনার, জুনেদ আহমদ ও গাড়ী চালক আনসার আলীসহ গুমকৃত সকল নেতা কর্মীদের সন্ধান কামনা করা হয়।
আসরের নামাজের পর মিলাদ ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন, বিএনপির কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সম্পাদক ও সাবেক সংসদ সদস্য দিলদার হোসেন সেলিম, জেলা বিএনপির সাবেক সহ-সভাপতি ও ইলিয়াস মুক্তি সংগ্রাম পরিষদের আহবায়ক আলহাজ্ব শেখ মখন মিয়া চেয়ারম্যান, জেলা বিএনপির সাবেক সহ-সভাপতি এডভোকেট আশিক উদ্দীন আশুক, কেন্দ্রীয় ছাত্রদলের সাবেক সহ-সভাপতি, জেলা বিএনপি নেতা আব্দুল আহাদ খান জামাল, জেলা স্বেচ্ছাসেবকদলের যুগ্ম আহবায়ক জাকির হোসেন, যুগ্ম আহবায়ক আব্দুল ওয়াহিদ সোহেল, যুগ্ম আহবায়ক আব্দুস সহিদ,মহানগর বিএনপি নেতা কামাল হাসান জুয়েল, সাবেক ছাত্রদল নেতা আমিনুজ্জামান জোয়াহির, সদর উপজেলা বিএনপি নেতা কাজী মুহিবুর রহমান, মহানগর ছাত্রদলের সহ-সভাপতি অর্পণ ঘোষ,স্বেচ্ছাসেবকদল নেতা খালেদুর রশীদ ঝলক,দেলোয়ার হোসেন রানা, জেলা ও মহানগর ছাত্রদল নেতা আবদুল কাইয়ুম, কামাল হোসেন, সাইদুল ইসলাম আশিক, ইমরানুল ইসলাম জাসিম, নুরুল আমীন, আশরাফ উদ্দীন রাজিব, শাহাদাত খান, নুরুল ইসলাম রুহুল, সিলেট কৃষি বিশ্ববিদ্যালয় ছাত্রদলের সভাপতি শরিফুল ইসলাম জুনায়েদ, জেলা-মহানগর ও বিভিন্ন কলেজ বিশ্ববিদ্যালয় ছাত্রদল নেতা তরিকুল ইসলাম, তানিমুল ইসলাম তানিম, তাজুল ইসলাম সাজু,শেখ শামসুদ্দীন শামসুল, ইমরান আহমদ, সুজন আহমদ,রাসেল আহমদ, এমরান আহমদ,আতিকুল ইসলাম নাঈম,রেজওয়ান আলম এমরান,মোহাম্মদ পারভেজ, সৈয়দ মিনহাজ, সাহেব খান,মোস্তাক আহমদ, সেলিম আহমদ, মুহিবুর রহমান, শফিকুল হক শামীম, পারভেজ চৌধুরী, মিজান আহমদ রুমেল, সৈয়দ শাহনুর, সাদেক আহমদ, মিছবাহ আহমদ, সাইফুল ইসলাম,মঞ্জু ইসলাম,সাহেদ আহমদ, শাহীন আহমদ, লিটন মিয়া,ইমরান আহমদ প্রমুখ।

  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বমোট পাঠক


বাংলাভাষায় পুর্নাঙ্গ ভ্রমণের ওয়েবসাইট