ওসমানীনগরে ফেইসবুকে অপপ্রচার : উপজেলা প্রেসক্লাবের পক্ষে থানায় জিডি

প্রকাশিত: ৭:৩৯ পূর্বাহ্ণ, অক্টোবর ১৬, ২০১৬

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে ওসমানীনগর উপজেলা প্রেসক্লাবের নামে ভুয়া আইডি খুলে নানা ধরণের বিভ্রান্তিকর সংবাদ অপপ্রচার ও ক্লাবের সাধারণ সম্পাদকের নামে বক্তব্য পোস্ট করায় ক্লাবের পক্ষ থেকে ওসমানীনগর থানায় সাধারণ ডায়রি (নং-৬৯২) করা হয়েছে।

শুক্রবার (১৪ অক্টোবর) রাতে ওসমানীনগর উপজেলা প্রেসক্লাবের পক্ষে ক্লাবের সাধারণ সম্পাদক বাদি হয়ে সকল সদস্যদের সাথে নিয়ে ওসমানীনগর থানার ওসি আব্দুল আউয়াল চৌধুরীর নিকট সাধারণ ডায়রি দায়ের করেন।

ফেইসবুকে ওসমানীনগর প্রেসক্লাবের নামে ইংরেজীতে “Osmaninagar Upazila Press Club” নামে ক্লাবের একটি মাত্র পেইজ আছে। যা দীর্ঘ দিন থেকে ক্লাবের বিভিন্ন অনুষ্ঠান, সংবাদ সম্মেলন সহ ক্লাব সংক্রান্ত বিষয় গুলো পেইজে পোস্ট করা হয়।

ওসমানীনগর উপজেলা প্রেসক্লাবের নামে ফেইসবুকে একটি মাত্র পেইজ ছাড়া আর কোন আইডি বা পেইজ নেই এ সংক্রান্ত একটি নোটিশ বিগত ২০১৫ সালের ২৮ আগস্ট ক্লাবের নিজস্ব পেইজে আপলোড করা হয়েছে যা বর্তমানে পেইজের ওয়ালে আছে।

ওসমানীনগর থানার ওসি আব্দুল আউয়াল চৌধুরী উপজেলা প্রেসক্লাবের পক্ষ থেকে সাধারণ ডায়রির দায়েরের বিষয়টি নিশ্চিত করে বলেন- তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

  •  

সর্বমোট পাঠক


বাংলাভাষায় পুর্নাঙ্গ ভ্রমণের ওয়েবসাইট