বিএনপিকে রাজনীতি থেকে অপসারণ করাই প্রধান কাজ : কামরুল

প্রকাশিত: ২:৫৮ অপরাহ্ণ, অক্টোবর ১৪, ২০১৬

বিএনপিকে যতদিন বাংলাদেশের রাজনীতিতে থাকবে ততদিন বাংলাদেশের রাজনীতি নিরাপদ নয় বলে মন্তব্য করেছেন খাদ্য মন্ত্রী এ্যাড.কামরুল ইসলাম।

শুক্রবার জাতীয় প্রেসক্লাবে আয়োজিত এক আলোচনা সভায় তিনি বলেন, খালেদা জিয়া, ফখরুল যতদিন বাংলাদেশের রাজনীতিতে থাকবে ততদিন এ দেশের মানুষ নিরাপদ নয়। কেননা তাদের রাজনীতি হলো হত্যার রাজনীতি।

২০০৪ সালের ২১শে আগস্ট গ্রেনেট হামলাকারী ও পরিকল্পনাকারীদের বিচার দ্রুত সম্পন্ন করার দাবিতে এ আলোচনা সভার আয়োজন করে ২১শে আগস্ট কেন্দ্রীয় কমিটি। বিএনপি হত্যা ও ষড়যন্ত্রের রাজনীতি করে উল্লেখ করে কামরুল ইসলাম বলেন, তারা (বিএনপি) এখনো বাংলাদেশ কে ধ্বংস করতে বিভিন্ন ধরনের ষড়যন্ত্রে লিপ্ত আছে।

তিনি বলেন, শেখ হাসিনার আন্তর্জাতিক ইমেজ কে নস্যাত করতে তারা উঠে পরে লেগেছে। তাদের চূড়ান্ত টার্গেট হলো শেখ হাসিনাকে হত্যা করা। তাই তারা ২১শে আগস্টের মতো নির্মম হত্যা কান্ড চালিয়েছিল। তাই এই অপশক্তিকে যতদিন পর্যন্ত এ দেশের রাজনীতি থেকে অপসারণ করতে পারবো ততদিন এদেশের কেউ নিরাপদ নয়।

জঙ্গিদের অর্থের যোগানদাতা বিএনপি মন্তব্য করে আ.লীগের এই নেতা বলেন, আমাদের দেশের আইনশৃংখলা বাহিনীরা যখন জঙ্গিদের উপর হামলা চালায় বেগম জিয়া তখন জঙ্গিদের হয়ে মায়া কান্না করে।আসলে জঙ্গিদের তারাই লালন করে। জঙ্গিদের অর্থের যোগান তারাই দেয়।

আসন্ন আ.লীগের কাউন্সিল প্রসঙ্গে দলের এই নেতা বলেন, বাংলাদেশের জন্য এই কাউন্সিল একটি মাইল ফলক। এই মূহুর্তে আমাদের সবচেয়ে বড় প্রয়োজন হলো এই অপশক্তিকে নিমূল করা বলেও মন্তব্য করেন তিনি।

ঢাকা বিশ্ব বিদ্যালয়ের ভিসি আ আ স ম আরেফিন সিদ্দিকির সভাপতিত্বে সভায় আরো বক্তব্য রাখেন, ঢাকা মহানগর আ.লীগের দক্ষিনের সাধারন সম্পাদক শাহে আলম মুরাদ, ঢাকা মহানগর আ.লীগের উত্তরের সিনিয়র সহ-সভাপতি শেখ বজলুর রহমান, সহ-সভাপতি আজিজুর রহমান, বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছা সেবক লীগের সভাপতি আবু কাউসার প্রমূখ।

  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বমোট পাঠক


বাংলাভাষায় পুর্নাঙ্গ ভ্রমণের ওয়েবসাইট