গাজীপুরে নিহত জঙ্গি সাইফুরের বাড়ি ছাতকে

প্রকাশিত: ১:৪৯ পূর্বাহ্ণ, অক্টোবর ১২, ২০১৬

ছাতক প্রতিনিধি : গাজীপুরের পাতারটেকে আইন-শৃংখলা রক্ষাকারী বাহিনীর অভিযানে নিহত জঙ্গী সাইফুর রহমান বাবলু’র বাড়ি ছাতকের দক্ষিণ খুরমা ইউনিয়নের মনিরগাতি গ্রামে।
এই গ্রামেই বাড়ি সিলেট সরকারি মহিলা কলেজের ছাত্রী খাদিজা আক্তার নার্গিসকে হত্যা প্রচেষ্টাকারী শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শাখার ছাত্রলীগের সহ-সম্পাদক বদরুল আলমের।
সাইফুরের বাবা গরু ব্যবসায়ী মতিউর রহমান জানান, তিনি ছেলের লাশ গ্রহণ করবেন না। তিনি বলেন, ‘সে দেশ-জাতির শত্রু । তাকে আমার ছেলে বলতে ঘৃণা হচ্ছে।’
তবে লাশ নিয়ে আসা হবে কি না এব্যাপারে ঢাকা থেকে কিছু জানানো হয়নি বলে জানিয়েছেন ছাতক থানার ওসি আশেক সুজা মামুন।
জঙ্গী সাইফুরের পরিবারের সদস্যদের সাথে কথা বলে জানা গেছে, জঙ্গি সাইফুর রহমান বাবলু আড়াই মাস আগে বাড়ি থেকে নিখোঁজ হয়। তারপর তার গ্রামের বাড়ির সাথে সে যোগাযোগ ছেড়ে দেয়। একবার ঢাকায় আছে বলে তার নানাকে মোবাইল ফোনে জানিয়েছিলো। এর আড়াই মাস পর গাজীপুরের পাতারটেক এলাকায় আরো কয়েকজন জঙ্গীর সাথে গত রোববার (৯ অক্টোবর) তারও মৃত্যু হয়।
সাইফুর ২০১২ সালে ছাতকের সৈদেরগাও ইউনিয়নের পীরপুর সুকরুননেছা চৌধুরী উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি ও ২০১৪ সালে সিলেটের সার্ক ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজ থেকে এইচএসসি পাস করে। তার পড়ালেখায় আর বেশীদূর অগ্রসর হতে পারেনি। সংশ্লিষ্ট হয় জঙ্গিবাদে।

  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বমোট পাঠক


বাংলাভাষায় পুর্নাঙ্গ ভ্রমণের ওয়েবসাইট