বদরুলের শাস্তির দাবিতে সিলেট মহানগর বিএনপির মানববন্ধন

প্রকাশিত: ১:০৪ পূর্বাহ্ণ, অক্টোবর ৯, ২০১৬

সিলেট এমসি কলেজ ক্যাম্পাসে খাদিজা আক্তার নার্গিসের উপর বর্বরোচিত হামলাকারী ছাত্রলীগ নেতার সর্বোচ্চ শাস্তির দাবিতে মানববন্ধন করেছে সিলেট মহানগর বিএনপি। শনিবার বিকালে সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারে মানববন্ধন ও বিক্ষোভ কর্মসূচি পালন করেন দলটির নেতাকর্মীরা।
তারা শাবিপ্রবি ছাত্রলীগের সহ-সম্পাদক বখাটে বদরুল ইসলাম দৃষ্ঠান্তমূলক শাস্তি ও বিশেষ ট্রাইবুনাল গঠনের দাবি জানিয়ে বলেন- ‘‘সুরক্ষিত এলাকায় যদি একজন ছাত্রী নিরাপদ থাকতে না পারে তবে সঙ্গত কারনেই প্রশ্ন জাগে আমরা আজ কেমন আছি, আমাদের বিচার ব্যবস্থা কতোটা ন্বচ্ছ? একই ঘটনায় আজ অনেক প্রশ্ন জাগে এই বিচারহীনতার শেষ কোথায়? সীমা, সিমি, তনু, আফসানা, খাদিজা জানতে চাই আর কত নাম যুক্ত হলে এই নির্যাতন বন্ধ হবে, আর কত সীমা, সিমি, তনু, আফসানা, খাদিজার স্বজনদের বোবা কান্নায় আর আর্তনাদে ভারি হবে ছাপ্পান্ন হাজারের আকাশ-বাতাস।’’
মানববন্ধন ও সংক্ষিপ্ত সমাবেশে সিলেট মহানগর বিএনপির সভাপতি নাসিম হোসেইনের সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক মিফতাহ সিদ্দিকীর পরিচালনায় বক্তব্য রাখেন নগর বিএনপির সাধারণ সম্পাদক বদরুজ্জামান সেলিম, বিএনপি নেতা হুমায়ুন কবির শাহীন, সিটি করপোরেশনের প্যানেল মেয়র (১ম) রেজাউল হাসান কয়েস লোদী, ডাঃ নাজমুল ইসলাম, অধ্যাপিকা সামিয়া চৌধুরী, মামুনুর রশিদ মামুন, আতিকুর রহমান সাবু, আব্দুল আজিজ, সৈয়দ রেজাউল করিম আলো, মুফতি নেহাল উদ্দিন , শামীম মজুমদার, মামুনুর রহমান মামুন, এডভোকেট আল আসলাম মুমিন, আজিজুর রহমান আজিজ, শাহজাহান সেলিম বুলবুল, চৌধুরী মোহাম্মদ সোহেল,সাহেদ আহমদ,আব্দুস সোবহান, লিটন আহমদ  প্রমুখ।

  •  

সর্বমোট পাঠক


বাংলাভাষায় পুর্নাঙ্গ ভ্রমণের ওয়েবসাইট