ফ্রান্স আওয়ামীলীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা

প্রকাশিত: ১১:৩৫ অপরাহ্ণ, অক্টোবর ৯, ২০১৬

এমএ কাশেম সভাপতি, মুজিবুর রহমান সম্পাদক,  আলী হোসেন সাংগঠনিক
এনায়েত হোসেন সোহেল, প্যারিস,ফ্রান্স থেকে : অনাড়ম্ভর অনুষ্ঠানের মধ্যে দিয়ে বহুল প্রত্যাশিত ফ্রান্স আওয়ামীলীগের ২০১৬-২০১৮ সালের জন্য ১৫১ সদস্য বিশিষ্ট  পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে। শনিবার বিকেলে প্যারিসে লা চাপিলের একটি হলে বিপুল সংখ্যক নেতা কর্মীদের উপস্থিতিতে  এ কমিটি ঘোষণা করা হয়। কমিটিতে এমএ কাশেমকে সভাপতি, মোহাম্মদ আবুল কাশেমকে সিনিয়র সহ সভাপতি,মুজিবুর রহমান মুজিবকে সাধারণ সম্পাদক, আলী হোসেনকে সাংগঠনিক সম্পাদক,আমিন খান হাজারীকে প্রচার করা হয়। কমিঠি ঘোষণা করেন নির্বাচন পরিচালনা  কমিঠির চেয়ারম্যান মুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন।
 ফ্রান্স আওয়ামীলীগের সভাপতি এমএ কাশেমের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মুজিবুর রহমান মুজিবের প্রাণবন্ত পরিচালনায় কমিঠি ঘোষণা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,বরগুনা – ঝালকাঠী মহিলাআসনের এমপি নাসিমা ফেরদৌসী।
বক্তব্য রাখেন, ফ্রান্স আওয়ামীলীগের প্রধান উপদেষ্ঠা মুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন,সাবেক সভাপতি বেনজির আহমদ সেলিম,সিনিয়র সহ সভাপতি মোহাম্মদ আবুল কাশেম,মিজান চৌধুরী মিন্টু , ওয়াহিদ বার তাহের  প্রমুখ।
সভায় বক্তারা বলেন, বাংলাদেশের মানুষ আজ পরাজিত শক্তির বিরুদ্ধে ঐক্যবদ্ধ। বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার গতিশীল নেতৃত্বে দেশ আজ মধ্য আয়ের দেশে পরিণত। তাই আমাদেরকে আরো ঐক্যবদ্ধ হয়ে শেখ হাসিনার হাতকে আরো শক্তিশালী করতে হবে।
অনুষ্ঠানে এ সময় ফ্রান্স মহিলা আওয়ামীলীগ,বঙ্গবন্ধু পরিষদ ও ৪টি থানার কমিঠি ঘোষণা করা হয়।
  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বমোট পাঠক


বাংলাভাষায় পুর্নাঙ্গ ভ্রমণের ওয়েবসাইট