খাদিজার চিকিৎসার খোঁজ নিতে তার গ্রামের বাড়ীতে সিলেট জেলা বিএনপির নেতৃবৃন্দ

প্রকাশিত: ১০:৪৭ অপরাহ্ণ, অক্টোবর ৮, ২০১৬

খাদিজার চিকিৎসার খোঁজ নিতে তার গ্রামের বাড়ীতে জেলা বিএনপির নেতৃবৃন্দ।

বর্বরোচিত নির্মম ও নিষ্ঠুর সন্ত্রাসী হামলায় গুরুতর আহত খাদিজা আক্তার নার্গিসের পরিবারকে সমবেদনা জানাতে সিলেট জেলা বিএনপির সভাপতি আবুল কাহের চৌধুরী শামীম ও সাধারণ সম্পাদক আলী আহমদের নেতৃত্বে জেলা বিএনপির নেতৃবৃন্দ সিলেট সদর উপজেলার মোগলগাঁও ইউনিয়নের আউশা গ্রামে খাদিজার বাড়ীতে যান। এ সময় খাদিজার বাবা মাসুক মিয়া ও তার পরিবারের সদস্যদের সাথে কথা বলেন ও সমাবেদনা জানান।
জেলা বিএনপির সভাপতি আবুল কাহের চৌধুরী শামীম খাদিজার এই ঘটনা জন্য দুঃখ প্রকাশ করে বলেন, বর্তমান সরকারের মদদ পুষ্ঠ ছাত্রলীগ টেন্ডারবাজী, লুটপাট, শিক্ষা প্রতিষ্ঠানের নৈরাজ্য সহ সারাদেশে তারা অপকর্ম চালাচ্ছে। তাই তাদের বিরুদ্ধে সকলকে ঐক্যবদ্ধ হতে হবে। তিনি দ্রুত বিচার ট্রাইব্যুনালে বদরুল আলমের শাস্তি নিশ্চিতের জোর দাবী জানান।

গণতন্ত্রহীনতার কারণেই জঙ্গিবাদ ও সন্ত্রাসবাদ মাথাচাড়া দিয়ে উঠেছে দাবী করে জেলা বিএনপির সাধারণ সম্পাদক আলী আহমদ বলেন এর জন্য দায়ী বর্তমান ভোটাবিহীন প্রধানমন্ত্রী। দেশে যদি জনগণের ভোটে প্রতিষ্ঠিত সরকার থাকতো তাহলে বদরুলের মতো সন্ত্রাসীরা মাথাচাড়া দিয়ে উঠতে পারতো না। তাই গণতন্ত্র প্রতিষ্ঠার জন্য নিরপেক্ষ সরকারের মাধ্যমে নির্বাচন এখন সময়ের দাবী। তিনি সন্ত্রাসী বদরুলের দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানান।
এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, সিলেট সদর উপজেলা বিএনপির সাবেক সভাপতি এ.কে.এম তারেক কালাম, বর্তমান সাধারণ সম্পাদক মোঃ আবুল কাশেম, সহ-সভাপতি বশির আহমদ, সদর উপজেলা যুবদলের আহবায়ক ফারুক আহমদ, সিলেট জেলা ছাত্রদলের সহ সভাপতি মোরাদ হোসেন, জেলা ছাত্রদলের যুগ্ম সম্পাদক এম.এ মালেক, ছাত্রদল নেতা কল্লোল জ্যোতি বিশ্বাস জয়, যুবদল নেতা আব্দুল মুক্তাদির, দুলাল রেজা, সোহেল ইবনে রাজা, কামরান হোসেন হেলাল, মিজান আহমদ রুমন প্রমুখ।

  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বমোট পাঠক


বাংলাভাষায় পুর্নাঙ্গ ভ্রমণের ওয়েবসাইট