ছুরিকাঘাতে আহত কলেজছাত্রী লাইফ সাপোর্টে (ভিডিও)

প্রকাশিত: ১২:৪৭ অপরাহ্ণ, অক্টোবর ৪, ২০১৬

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সহ-সম্পাদকের ছুরিকাঘাতে গুরুতর আহত কলেজছাত্রী খাদিজা আক্তার নার্গিসকে রাজধানীর স্কয়ার হাসপাতালে লাইফ সাপোর্টে রাখা হয়েছে।

শাহজালাল বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইমরান আহমদ জানিয়েছেন, কলেজছাত্রী খাদিজার কথিত প্রেমিক বদরুল ইসলাম শাবিপ্রবি ছাত্রলীগের সহ-সম্পাদক।

সোমবার বিকেলে সিলেট সরকারি মহিলা কলেজ ক্যাম্পাসে খাদিজাকে ছুরিকাঘাত করার পর তাকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

হাসপাতালের উপ-পরিচালক আবদুস সালাম বলেন, চিকিৎসা চলাকালে রাত ১টার দিকে অবস্থার অবনতি হলে খাদিজাকে সিলেট থেকে ঢাকায় পাঠানো হয়।

তিনি জানান, কলেজছাত্রী খাদিজার মাথার ক্ষত বেশি গুরুতর হওয়ায় তাকে ঢাকা পাঠানো হয়েছে। এছাড়াও তার হাতে ও পায়ে ধারালো কিছু দিয়ে আঘাত করা হয়েছে।

খাদিজা সিলেট সরকারি মহিলা কলেজের স্নাতক দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী।

ঘটনার পর পুলিশ বদরুলকে আটক করেছে। বদরুল  ছাত্রলীগের সহ-সম্পাদক ও অর্থনীতি বিভাগের শেষ বর্ষের শিক্ষার্থী। তিনি সুনামগঞ্জের ছাতক উপজেলার সুনাইঘাতি গ্রামের সাইদুর রহমানের ছেলে।

শাহপরান থানার ওসি শাহজালাল মুন্সি বলেন, সোমবার বিকেল ৫টার দিকে কলেজ কেন্দ্রে  স্নাতক পরীক্ষা শেষে বের হলে খাদিজাকে ছুরিকাঘাত করেন বদরুল।

তিনি বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, বদরুলের সঙ্গে খাদিজার প্রেমের সম্পর্ক ছিল। কয়েক দিন ধরে তাদের মধ্যে বনিবনা না হওয়ায় ক্ষুব্ধ হয়ে বদরুল এই নৃশংস কাণ্ড ঘটিয়েছে।

তিনি আরো জানান, এ ব্যাপারে এখনো মামলা হয়নি। মামলার পর পুলিশ পরবর্তী পদক্ষেপ নেবে।

 

  •  

সর্বমোট পাঠক


বাংলাভাষায় পুর্নাঙ্গ ভ্রমণের ওয়েবসাইট