আজ সিলেট মহানগর বিএনপির ঈদ পুর্ণমিলনী

প্রকাশিত: ২:৫৪ পূর্বাহ্ণ, অক্টোবর ২, ২০১৬

বাংলাদেশ জাতীয়তাবাদী দল সিলেট মহানগরের উদ্যোগে পূর্ব ঘোষিত কর্মসূচি অনুযায়ী ঈদ পূর্ণমিলনী অনুষ্ঠান আজ ২রা অক্টোবর বিকেল ৩টায় স্থানীয় দরগাগেইটস্থ মুসলিম সাহিত্য সংসদ মিলনায়তন (সোলেমান হলে) অনুষ্ঠিত হবে।
উক্ত অনুষ্ঠানে মহানগর বিএনপির বর্তমান ও সাবেক নেতৃবৃন্দ, ২৭টি ওয়ার্ডের নেতৃবৃন্দ, অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দকে যথা সময়ে উপস্থিত থাকার জন্য মহানগর শাখার সভাপতি নাসিম হোসেইন ও সাধারণ সম্পাদক বদরুজ্জামান সেলিম বিশেষ ভাবে অনুরোধ জানিয়েছেন।
অপর এক বিবৃতিতে নেতৃবৃন্দ বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে ষড়যন্ত্র মূলক মিথ্যা মামলায় গ্রেফতারী পারোয়ানা জারির প্রতিবাদে তীব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ করেন।
নেতৃবৃন্দ বলেন বিএনপিকে নেতৃত্ব শূণ্য করার হীন প্রচেষ্ঠার অংশ হিসাবে বিএনপির চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়া, সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমান থেকে শুরু করে কেন্দ্রীয় ও স্থানীয় পর্যায়ের নেতা কর্মীদের বিরুদ্ধে মিথ্যা মামলার হলি খেলা সরকার মক্ত রয়েছে। পাশাপাশি বিচার বহিভূত হত্যাকান্ড গুম ও বহুমূখি রাজনৈতিক নির্যাতন করে দেশের সর্ব বৃহত এ রাজনৈতিক দলের অগ্রযাত্রাকে স্থব্দ করা ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। নেতৃবৃন্দ আশাবাদ ব্যক্ত করে বলেন কোন ষড়যন্ত্রই বিএনপির উত্তানকে ব্যহত করতে পারবে না ইনশাল্লাহ।

  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বমোট পাঠক


বাংলাভাষায় পুর্নাঙ্গ ভ্রমণের ওয়েবসাইট